সিনেমা প্রেমীদের জন্য দুঃসংবাদ! আর লেখা হবে না Bahubali- RRR-র মত গল্প,বড়সড় ইঙ্গিত রাজামৌলির বাবার

বাহুবলী এবং আর আর আর, সিনেমাগুলি শুধুমাত্র বক্স অফিসে কোটি কোটি টাকার ব্যবসা করেছে তা নয় মানুষের মন নিয়ে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছে। বলিউডের যেকোনো সিনেমাকে পেছনে ফেলে দিয়েছে এই সিনেমাগুলি। আমরা সিনেমার পরিচালক অথবা অভিনেতা সম্পর্কে অনেক কিছুই জানি, কিন্তু আজ জেনে নেব এই সিনেমা গুলি লিখেছেন কোন ব্যক্তি অর্থাৎ এই সিনেমাগুলি লেখক সম্পর্কে আমরা জেনে নেব।

প্রথমেই বলি এই সিনেমাগুলি পরিচালনা করেছিলেন এস এস রাজা মৌলি। কিন্তু আপনি হয়তো জানেন না এই সিনেমাগুলির গল্প লিখেছেন পরিচালকের বাবা বিজয়েন্দ্র প্রসাদ। হ্যাঁ বিজয়ন্দ্র প্রসাদ, যাকে ভারতের রাষ্ট্রপতি রাজ্যসভার প্রার্থী হিসেবে মনোনীত করেছিলেন। এই দুটি সিনেমা ছাড়াও বলিউডের বজরঙ্গী ভাইজান এবং রাওডি রাঠোর- এর মত একাধিক ব্লকবাস্টার সিনেমার গল্প লিখেছেন তিনি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি বলেন, আমি মনোনয়ন সম্পর্কে কিছুই জানতাম না। পরবর্তীকালে বিষয়টি জানার পর আমি বিস্মিত হয়েছিলাম। রাজ্যসভার প্রার্থী হিসেবে মনোনীত হওয়ারীতিমতো গর্বের বিষয়। আমার প্রথম অগ্রাধিকার হলো রাজ্যসভার দায়িত্ব পালন করা। এছাড়া আমি অবসর সময় চলচ্চিত্র লেখার কাজ করি।

প্রসঙ্গত, এই খবর শোনার পর থেকেই স্বাভাবিকভাবে মুষড়ে পড়েছেন হাজারো সিনেমা প্রেমিক। এত সুন্দর কিছু সিনেমা দেখার পর আবারো মানুষ এমন গল্প শোনার জন্য অপেক্ষা করে রয়েছেন কিন্তু রাজনীতি সামলে কি পরিচালকের পিতা আর এত সুন্দর গল্প লেখার সময় পাবেন তা নিয়ে প্রশ্ন অনেকেরই মনে। একটি ভালো সিনেমা যে একটি ভালো গল্পের উপর নির্ভর করে তা সকলেই জানে, তাই এটি ভালো গল্পের অপেক্ষায় থাকেন সকলেই। এখানে পরিস্থিতিতে আগামী দিনে এসএস রাজা মৌলির পিতার স্ক্রিপ্ট ছাড়া কতখানি সাফল্য অর্জন করতে পারবেন তা দেখার বিষয়।