নতুন খবররাজনৈতিক

উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ভয়ংকর হুঁশিয়ারি কংগ্রেস নেতা ওয়েসি কে, বললেন….

আজ আপনাদের সাথে যে ব্যাপারটি নিয়ে আলোচনা করতে চলেছি সেটা হচ্ছে এই মুহূর্তে একটি খুবই গুরুত্বপূর্ণ ব্যাপার। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী তথা হিন্দু ধর্মের পোস্টার বয় যোগী আদিত্যনাথ এবার কংগ্রেস নেতা ওয়েসি কে দিলেন এক ভয়ংকর হুঁশিয়ারি। উনি পরিষ্কার ভাবে জানিয়ে দিলেন যে যদি তেলেঙ্গানায় বিজেপি সরকার গঠন করে তাহলে আপনার এমন অবস্থা করব যে আপনি তেলেঙ্গানা ছেড়ে চলে যেতে বাধ্য হবেন।আপনারা সবাই এটা নিশ্চয়ই জানেন যে এই মুহূর্তে দেশের পাঁচটি গুরুত্বপূর্ণ রাজ্যের বিধানসভা নির্বাচন চলছে।

সে নির্বাচনকে নিয়ে এই মুহূর্তে দেশের রাজনীতি চরম পর্যায়ে পৌঁছেছে। এবং আপনাদের জানিয়ে রাখি আগামী ৭ ই ডিসেম্বর রাজস্থান এবং তেলেঙ্গানায় বিধানসভা নির্বাচন হতে চলেছে। সেই নির্বাচনকে মাথায় রেখে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ মহাশয় এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ জি ভোট প্রচারে ক্রমাগত নিজেদের সাহস এবং ক্ষমতা দেখিয়ে চলেছেন। সেই সাথে পিছিয়ে নেই সর্বহারা দল কংগ্রেস নেতা ওয়েসি। তিন জন নেতা যখন একসঙ্গে ভোট প্রচারে বেরিয়েছেন সেই সময় তাদের মধ্যে দেখা গেল এক বাকযুদ্ধ। আজ সেই ব্যাপারে আপনাদের সাথে আলোচনা করতে চলেছি।

আপনাদের বলে রাখি কিছুদিন আগে তান্দুরে একটি সভায় অংশগ্রহণ করতে আসেন উত্তর প্রদেশের বর্তমান মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথজী। সেখানে এসে তিনি সরাসরি ওয়েসির বিরুদ্ধে কটাক্ষ করে বলেন যে যেমন হায়দ্রাবাদ ছেড়ে নিজাম পালিয়ে যেতে বাধ্য হয়েছিল সেইরকম এবার বিজেপি যদি তেলেঙ্গানায় সরকার গঠন করে তাহলে ওয়েশিও তেলেঙ্গানা ছেড়ে পালিয়ে যাবে।
বিজেপি সভাপতি অমিত শাহ বলেছেন ওয়েসীর জন্যই এতদিন তেলেঙ্গানায় উন্নতি হয়নি। বিজেপি এরাজ্যে এলে উন্নয়নের জোয়ার বইয়ে দেবো।
#অগ্নিপুত্র

Related Articles

Back to top button