দেশনতুন খবরবিশেষ

উড়ন্ত দুর্গ থেকে হিন্দিতে টুইট মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের, টুইটে জানালেন “হাম রাস্তে মে হ্যায়”….

আর কিছুক্ষণের মধ্যে ভারতের মাটিতে পা রাখতে চলেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। মার্কিন প্রেসিডেন্ট ও তার সহ পরিবার এবার ভারত আসতে চলেছেন। আর এরই মধ্যে ভারত পর্দাপন এর আগে উড়ন্ত দুর্গ থেকে টুইট করেন এই আমেরিকান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, টুইটের মাধ্যমেই জানিয়ে দিলেন “হাম আভি রাস্তে মে হে”। এই মুহূর্তে সহ পরিবারসহ মাঝ আকাশে রয়েছে তার বিশেষ বিমান “এয়ার ফোর্স ওয়ান”। যেমনটা আমরা জানি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সোমবার দিন থেকে দুই দিনের সফরে ভারত আসতে চলেছেন।

আর কয়েক ঘণ্টার মধ্যেই তার বিমান আমেদাবাদে নামতে চলেছে, আর সেখান থেকেই তিনি নমস্তে ট্রাম অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন ইতিমধ্যে ওই শহরে পৌঁছে গেছেন নরেন্দ্র মোদীও, তাছাড়া বিদেশি অতিথিকে স্বাগত জানাতে তৈরি হয়ে গেছে গোটা শহরের মানুষ। চূড়ান্ত নিরাপত্তা জেরে উৎসাহীদের মধ্যে ফির জমেছে রাস্তায়। আর এবার মার্কিন প্রেসিডেন্ট সহ তার সমস্ত পরিবারকে এদেশের মাটিতে পা রাখার আগেই টুইট করে স্বাগত জানিয়ে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর করা এই টুইটের মাধ্যমে জানান আপনাদের আগমনের অপেক্ষায় রয়েছে গোটা ভারত।

আর আপনার সফর নিঃসন্দেহে আমাদের দেশের বন্ধুত্বকে আরো মজবুত করে তুলবে খুব শীঘ্রই দেখা হচ্ছে আমাদের আহমেদাবাদে।বিমান বন্দর থেকে সবরমতী আশ্রম পর্যন্ত পথেও ইতিমধ্যেই চলছে উত্সব। দিনের শুরু থেকে নাচের অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে সর্দার বল্লভ ভাই প্যাটেল বিমানবন্দরেও। মোতেরায় আজ মেগা শো। সকাল থেকেই হাজার হাজার মানুষ পৌঁছে গিয়েছেন বিশ্বের সবথেকে বড় ক্রিকেট স্টেডিয়ামে। উন্মাদনা তুঙ্গে ট্রাম্পকে নিয়ে। মোদীকে নিয়েও রয়েছে সমান উত্সাহ।

Related Articles

Back to top button