সৌন্দর্যে উর্বশী রাউতেলাকেও হার মানাবে মা মীরা রাউতেলা, বোল্ডনেসে গুনে গুনে দেবে ১০ গোল, রইল একগুচ্ছ ছবি

সম্প্রতি মিস ইউনিভার্স প্রতিযোগিতায় জিতেছেন এক ভারতীয়। তবে অনেকেই জানেন না এই প্রথম মিস ইউনিভার্স প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন ভারতের তরফ থেকে ঊর্বশী রাউতেলা। ঊর্বশী নিজেও মিস ইউনিভার্স বিজয়িনী। সাহসী অভিনেত্রীদের মধ্যে প্রথম নাম আসে ঊর্বশী রাউতেলার। সব সময় বোল্ড অবতারে নিজেকে মেলে ধরেন তিনি। তাই এই অভিনেত্রীর সৌন্দর্য নিয়ে আলাদা করে প্রশ্ন না তোলাই ভালো।

মাত্র ১৭ বছর বয়সে মিস ইউনিভার্স ইন্ডিয়া বিজয়ী হওয়ার পর ২০১১ সালে তিনি মিস ট্যুরিজম কুইন অফ দ্যা ইয়ার, মিস্ক এশিয়ান সুপার মডেল খেতাব জিতেছিলেন তিনি। ব্যাক-টু-ব্যাক এতগুলি খেতাব জিতেছিলেন যিনি, তিনি যে অপরূপ সুন্দরী হবেন তা বলাই বাহুল্য। কিন্তু আপনি জানলে অবাক হবেন ঊর্বশী রাউতেলা যত না সুন্দরী, তাঁর মাকে দেখতে আরো বেশি সুন্দরী।


উর্বশীর মায়ের দিকে তাকালে মনে হবে যেন দিদি এবং বোন দাড়িয়ে রয়েছে। আজ এই প্রতিবেদনে উর্বশী রাউটেলার পাশাপাশি তাঁর মায়ের বেশ কিছু ছবি আপনাদের সামনে তুলে ধরব যা দেখলে সত্যিই আপনি বুঝতে পারবেন, বয়স শুধুমাত্র একটি সংখ্যা ঊর্বশী রাউতেলার মায়ের কাছে। উর্বশীর পাশাপাশি উর্বশীর মাও সোশ্যাল মিডিয়াতে দুর্দান্ত সক্রিয়। মাঝে মাঝে নিজের স্টাইলিশ ছবি শেয়ার করে ইন্টারনেটে সকলের মন জয় করে রাখেন তিনি। ঊর্বশী রাউতেলার মা মীরা রাউতেলার ফ্যান ফলোইং নেহাত মন্দ নয়।

কয়েক বছর আগে যখন ঊর্বশী মায়ের সঙ্গে কাপিল শর্মা শো তে এসেছিলেন, তখন উপস্থিত সমস্ত দর্শক উর্বশীর মায়ের সৌন্দর্য দেখে হতবাক হয়ে যান। কাপিল শর্মা এবং সিদ্ধু পাজি সকলের সামনে উর্বশীর মায়ের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন। এই মা এবং মেয়ের শুধুমাত্র সৌন্দর্যের দিক থেকে জনপ্রিয়তা রয়েছে তা নয়, স্টাইলের দিক থেকেও একে অপরকে টেক্কা দেন তাঁরা। মাঝে মাঝে সময় পেলে ছুটি কাটাতে চলে যান একসাথে।

প্রসঙ্গত, ঊর্বশী মূলত উত্তরাখণ্ডের হরিদ্বারের বাসিন্দা। ঊর্বশী বাবা একজন ব্যবসায়ী এবং মা গৃহবধূ।