ছোটু ভাইয়া! ব্যাট-বল খেলো’, পন্থকে রাখির শুভেচ্ছা জানিয়ে খোঁচা মারলেন বলিউড নায়িকা ঊর্বশী

কিছু বছর আগে ঋষভ পন্থ এবং উর্বশী রাউতেলার সম্পর্ক নিয়ে গুজব তৈরি হয়েছিল। কিন্তু এ কথা দুজনের মধ্যে কেউ কোনদিন স্বীকার করেননি। এবার পন্থ এবং ঊর্বশী বাক – যুদ্ধে মেতে উঠলেন। নাম না করে একে অপরকে আক্রমণ করলেন এই তারকা জুটি। শেষটা বলার আগে কিছুটা শুরুর দিকটা বলে নেওয়া ভালো।কিছু বছর আগে পন্থ এবং ঊর্বশী একে অপরের সঙ্গে মাঝেমাঝে ক্যামেরার সামনে ধরা দিচ্ছিলেন। স্বাভাবিকভাবে অভিনেত্রী এবং এই ক্রিকেটারের সঙ্গে সম্পর্ক রয়েছে এমন কথা শোনা যাচ্ছিল নেট জুনিয়ার আনাচে কানাচে

এবার ঋষভ পন্থের নাম না করে সেই সময়ের একটি ঘটনার কথা তুলে নিয়ে এসেছেন বলি অভিনেত্রী। ঊর্বশী আর পি নামক এক ব্যক্তির কথা সকলের সামনে তুলে ধরে এনেছিলেন। তিনি বলেছিলেন, ওই ব্যক্তি তাঁর সঙ্গে দেখা করার জন্য হোটেলের ঘরের সামনে অপেক্ষা করেছিলেন দীর্ঘক্ষণ। তিনি তাঁর কথা ভুলে গিয়ে ঘুমিয়ে পড়েন, যদিও পরে ওই ব্যক্তি মুম্বাইতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন। ব্যক্তির নাম উচ্চারণ না করলেও আর পি কথাটি উচ্চারণ করার ফলে অনেকেই ওই ব্যক্তিকে ঋষভ পন্থ ভেবে আলোচনা শুরু করে দেন।

অন্যদিকে চুপ করে থাকেননি ক্রিকেটারও। তিনি ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেছিলেন, যদিও পড়ে সেই স্টোরি মুছেও দেন তিনি। সেই স্টোরিতে তিনি লিখেছিলেন, জনপ্রিয়তা পাওয়ার জন্য মানুষ সাক্ষাৎকার দিতে গিয়ে কত মিথ্যা কথা বলে তা দেখে সত্যিই অবাক হয়ে যাই। নাম এবং খ্যাতি পাওয়ার জন্য মানুষ এতটা তৃষ্ণার্ত হতে পারে ভাবা যায় না। ইশ্বর ওদের মঙ্গল করুক। তবে আমায় ছেড়ে দাও বোন। মিথ্যে কথা বলার একটা সীমা থাকা উচিত।

যদিও ছেড়ে দেননি ঊর্বশী বরং ইনস্টাগ্রামে পোস্ট করে লেখেন, ছোট ভাইয়া তুমি ব্যাট বল খেলো। আমি কোনো ছোট্ট মেয়ে নই যে তোমার সঙ্গে জড়িয়ে নাম খারাপ করব। রাখি উৎসব ভালো কাটুক। চুপ করে আছি বলে সুযোগ নিতে যেও না।