Jio-র রিচার্জে ৯০ GB পর্যন্ত ডেটা, ১২৯ টাকায় সবথেকে সস্তা প্ল্যান

রিলায়েন্স জিও (Reliance Jio) বেসরকারি টেলিকম সংস্থা এনেছে তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন রকমের অফার যা চলবে ১৪ দিন থেকে শুরু করে ৩৬৫ দিন পর্যন্ত। আপনার দরকার হলে আপনি কম টাকা দিয়েও রিচার্জ করতে পারবেন যেরকম প্যাক পানার দরকার, আবার অন্যদিকে আপনি চাইলে পুরো বছর এর জন্য একবারেই রিচার্জ করে রাখতে পারবেন, যেটা আপনার খুশি।

আসুন জেনে নেওয়া যাক জিওর কিছু অফার সংক্রান্ত বিষয়-

১২৯ টাকার রিচার্জ :-

১২৯ টাকা মূল্যের এই প্ল্যান থেকে গ্রাহক এরা পাবেন অগুনতি ভয়েস কলিং এর মতো সুবিধা এবং তার সাথে ৩০০ মেসেজর সুবিধা। আরো সাথে থাকবে ২ জিবি ডেটা ও সাথে সমস্ত জিও অ্যাপ এর সাবস্ক্রিপশন তাও আবার বিনামূল্যে। এই প্যাকের বৈধতা থাকবে ২৮ দিন এর জন্য।

১৯৯ টাকার রিচার্জ :-

১৯৯ টাকা দিয়ে গ্রাহক পেয়ে যাচ্ছেন আনলিমিটেড ভয়েস কলিং এর মতো সুবিধা এবং এর সঙ্গে প্রতিদিন এর জন্য ১০০ টি করে মেসেজ করার সুবিধা।সাথে থাকবে প্রতিদিন এর জন্য ১.৫ জিবি করে ইন্টারনেট ডেটা ও সাথে জিও টিভি, জিও সিনেমা এর সাথে সমস্ত জিও অ্যাপের উপর বিনামূল্য সাবস্ক্রিপশন। এই প্যাকের ও বৈধতা থাকবে ২৮ দিনের জন্য।

২৪৯ টাকার রিচার্জ :-

২৪৯ টাকার এই প্ল্যানের উপর গ্রাহক এরা পাবেন আনলিমিটেড ভয়েস কলিং এর মতো সুবিধার সাথে প্রতিদিন এর জন্য ১০০ টি করে মেসেজ করার সুবিধা। সাথে থাকবে প্রতিদিন এর জন্য ২ জিবি করে ইন্টারনেট ডেটা ও জিও টিভি এর সাথে জিও সিনেমা সহ সব জিও অ্যাপের উপর বিনামূল্য সাবস্ক্রিপশন। এই প্যাকের বৈধতা ও থাকবে ২৮ দিনের জন্য।

৩৪৯ টাকার রিচার্জ :-

৩৪৯ টাকার এই প্যাকের জন্য গ্রাহকরা পাবেন আনলিমিটেড ভয়েস কলিং এর মতো কিছু সুবিধার সাথে প্রতিদিন এর জন্য ১০০ টি কর মেসেজ করার সুবিধা। সাথে থাকবে প্রতিদিন এর জন্য ৩ জিবির ইন্টারনেট ডেটা ও সাথে জিও টিভি , জিও সিনেমা এর সাথে সব জিও অ্যাপের উপর বিনামূল্যে সাবস্ক্রিপশন। এই প্যাকের বৈধতা ও থাকবে ২৮ দিনের জন্য।

৪৯৯ টাকার রিচার্জ :-

৪৯৯ টাকা মূল্যের এই প্যাকে গ্রাহকরা পাবেন আনলিমিটেড ভয়েস কলিং এর মতো সুবিধার এবং তার সাথে প্রতিদিন এর জন্য ১০০ টি করে মেসেজ করার সুবিধা। সাথে থাকবে প্রতিদিন এর জন্য ৩ জিবি করে ইন্টারনেট ডেটা ও সাথে জিও টিভি, জিও সিনেমা ও ডিস্নি+ হটস্টার এর উপর সাবস্ক্রিপশন বিনামূল্যে। এবং সাথে থাকছে এক্সট্রা ৬ জিবির ইন্টারনেট ডেটা যার মানে আপনি পাচ্ছেন মোট ৯০ জিবি ডেটা এক মাসে। এই প্যাকের বৈধতাও থাকবে শুধুমাত্র ২৮ দিনের জন্য।