মিলবে প্রতিদিন ৩ জিবি ডাটা সহ আনলিমিটেড কলের সুবিধা , নতুন বার্ষিক প্ল্যানের ঘোষণা Reliance Jio-র

টেলিকম সেক্টরের প্রতিযোগিতা কতখানি বৃদ্ধি পেয়েছে তা আর কারো জানতে বাকি নেই , গ্রাহক সংখ্যা টানতে একের পর এক দুর্দান্ত অফার সহ উন্নত মানের পরিষেবা নিয়ে হাজির হচ্ছে একাধিক টেলিকম সংস্থা। উৎসব হোক কিংবা না হোক প্রতিযোগিতার বাজারে অন্যান্য টেলিকম সংস্থাগুলিকে টেক্কা দিতে বদ্ধ পরিপক্ক রিলায়েন্স (Reliance Jio) সংস্থার চেয়ারম্যান মুকেশ আম্বানি।

আর এই বারও প্রতিবারের ন্যায় এবারও জিও তাদের গ্রাহকদের খুশি করতে আবারও এক দুর্দান্ত প্ল্যান নিয়ে হাজির হয়েছে যে প্ল্যানের বৈধতা রাখা হয়েছে ১ বছরের জন্য। অর্থাৎ গ্রাহকেরা যদি একবার এই প্ল্যান রিচার্জ করেন তাহলে এক বছরের জন্য তাদেরকে আর কোন প্ল্যান রিচার্জ করতে হচ্ছে না অর্থাৎ নিশ্চিন্তভাবে এক বছরের জন্য গ্ৰাহকেরা এই পরিষেবার আনন্দ উপভোগ করতে পারবেন।

চলুন তাহলে দেরি না করে সেই প্ল্যান সম্বন্ধে জানানো যাক, যে প্ল্যান গুলোর মধ্যে সবার প্রথমে রয়েছে ৩৪৯৯ টাকার প্ল্যান, যে প্ল্যানের বৈধতা রয়েছে ৩৬৫ দিন। আর এটি হল রিলায়েন্স জিওর সবচেয়ে দামি প্ল্যান, এই প্ল্যানটি তাদের জন্য বেশি উপযোগী যারা বেশি পরিমাণে ইন্টারনেট ডাটা ব্যবহার করেন কারণ এই প্ল্যানের দরুন আপনি পেয়ে যাচ্ছেন প্রতিদিন 3 জিবি করে ডাটা ব্যবহার করার সুবিধা অর্থাৎ মোট ৩৬৫ দিনে ডাটার পরিমাণ দাঁড়াবে ১০৯৫ জিবি। আর একদিনের ৩ জিবি ডাটা শেষ হয়ে গেলে সেক্ষেত্রে স্পিড কমে দাঁড়াবে ৬৪কেবি তে। তাছাড়া এই গ্রামের মধ্যে রয়েছে আনলিমিটেড ভয়েস কল সহ প্রতিদিন 100 টি করে SMS ব্যবহার করার সুবিধা।

তাছাড়া এই প্ল্যানের মধ্যে দেওয়া হয়েছে একাধিক OTT প্ল্যাটফর্মের সুবিধা যাদের মধ্যে রয়েছে JIO TV, JIO CINEMA ,JIO NEWS, JIO SECURITY, JIO CLOUD। তবে জিওর ২৫৯৯ টাকার প্ল্যানটির মতো এতে hotstar VIP সাবস্ক্রিপশন দেওয়া হয়নি, না এতে দেওয়া হয়েছে কোন নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও অথবা জি ফাইভ এর মতো জনপ্রিয় ডিজিটাল প্ল্যাটফর্ম গুলির সাবস্ক্রিপশন। তাই এই প্ল্যানটি গ্রাহকদের মনকে কতখানি আকৃষ্ট করতে পারবে সে বিষয় রয়েছে সন্দেহ। তবে এই প্ল্যানটি তাদের জন্য বেশি উপযোগী হবে যারা অনলাইনে অফিসের কাজ কর্ম করে থাকেন কিংবা গেমিং এর সখ রেখে থাকেন।