কুমার শানুর গান গেয়ে নেটদুনিয়ায় রানু মন্ডল কে টক্কর উবের চালক বিনোদের, ভিডিও দেখতে…

সদ্য কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার দৌলতে রানাঘাটে এক মহিলার নাম রানু মন্ডল তিনি লতা মঙ্গেশকরের গান গেয়ে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন, সকলের মুখে শোনা গিয়েছিল তার গান। তারপরই তিনি সোশ্যাল মিডিয়ার দৌলতে হয়ে ওঠেন রাতা রাতি সেলিব্রিটি। তবে এবার সেই দলে নাম লেখাতে চলেছে আরও এক ব্যক্তি যিনি পেশায় গাড়ী চালক। যিনি উবের ক্যাব চালান যায় নাম বিনোদ। এখন তিনি সোশ্যাল মিডিয়ায় রানু মন্ডল কেউ টক্কর দিচ্ছেন।

আপনাদের বলে রাখি এই বিনোদ হল লখনও এর এক উবের ক্যাব চালক। যিনি গাড়ির ড্রাইভার হওয়ার জন্য এক জায়গা থেকে অন্য জায়গায় নিয়ে যান ব্যক্তিদের।এর আগে এমন অনেক গাড়ী ড্রাইভার দেখে থাকবেন যারা চুপচাপ তাদের প্যাসেঞ্জার কে গন্তব্যস্থলে পৌঁছে দেন আবার এরকম ড্রাইভার ও লক্ষ্য করা যায় যারা আবার গল্প খুশিতে মেতে উঠেন প্যাসেঞ্জারদের সঙ্গে। তবে বিনোদের স্টাইলটি একটু আলাদা রকম তিনি যাত্রীদের গন্তব্যস্থলে পৌঁছে সময় গান শোনান বহুদিন ধরে কাজের ফাঁকে যাত্রীদের এই ভাবেই মনোরঞ্জন করে আসছেন তিনি।

শেষে ভাগ্যের চাকা ঘুরল তার। রানাঘাটে রানু মন্ডল রাতারাতি হয়ে উঠেছিলেন সোশ্যাল মিডিয়ায় “সুর সম্রাজ্ঞী”। সোশ্যাল মিডিয়ায় পরিচিত হওয়ার পরে বেশিদিন সময় লাগেনি তার একজন সেলিব্রিটি হয়ে উঠতে। এমনকি বর্তমানে তিনি হিমেশ রেশমিয়ার ছবিতে প্লেব্যাক সিঙ্গার হিসাবেও কাজ করেছেন। তবে রানু মন্ডলের পারা কী এবার বিনোদের ও ভাগ্য পরিবর্তন হবে কিনা তাতো সময়ই বলতে পারবে তবে তার গাওয়া গান কে সোশ্যাল মিডিয়ায় সকলেই পছন্দ করছেন সকলেই তাঁর গানকে সাদরে অভ্যর্থনা জানিয়েছেন।

তবে তিনি যে গানটি গেয়েছেন সেটি হল 1999 সালের কুমার শানু একটি ছবিতে যার নাম আশিকি সেখানে কুমার শানু একটি গান গেয়েছিলেন সেই গানটি সম্পূর্ণ নিজের মতো করে গেয়েছেন তিনি। তার গলাটি হুবহু কুমার শানুর মতই তবে শ্রুতিমধুর। আত্মার পরিচয় সুনামে মেতেছে নেটিজেনরা।বিনোদ এর গাওয়া এই গানটি সোশ্যাল মিডিয়ায় ভিডিও হিসাবে পোস্ট করেছেন প্রিয়াংশু নামের এক ব্যক্তি। এই ব্যক্তি প্রিয়াংশু যখন ফ্যান রিপাবলিক থেকে লালবাগের দিকে ক্যাবে করে যাচ্ছিলেন তখনই তাকে এই গানটি শোনান বিনোদ নামক ওই উবের চালক।

গানটি হল “নজর কে সামনে”। আর তারপরই তিনি তাঁর গানের ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন।তার পোস্ট করা এই ভিডিওতে লক্ষ্য করা যায় উবের চালক বলেন যে তিনি যাত্রীদের বিনোদনের জন্যই গান গেয়ে থাকেন। এমনকি তার গাওয়া গানটি কে নিয়ে এখন হ্যাশট্যাগ ও চালু হয়ে গেছে “হ্যাশট্যাগ উবের স্টার” নামে তার গানটি এখন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Close