যেন সুপারম্যান! 12 তলা থেকে ছিটকে পড়া শিশুর প্রাণ বাঁচালো ডেলিভারি বয়, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া বর্তমান যুগে খবরের একটা বড় মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটা খবর কয়েক সেকেন্ডের মধ্যে বিশ্বের বিভিন্ন প্রান্তের মানুষের দরবারে পৌঁছে যায়। এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের সামনে একটি যুবকের একটি ছোট্ট শিশুকে মৃত্যুর মুখ থেকে বাঁচানোর ঘটনা ধরা পড়ল।

 

১২ তলার ফ্লাটের ব্যালকনি থেকে ছোট্ট একটি শিশুর সম্ভবত খেলা করতে করতে ব্যালকনি থেকে ঝুলতে থাকে। তখন ওই বাচ্চাটিকে দেখতে পায় বছর ত্রিশের নুয়েন নক মান। ৩০ বছরের যুবকটি বাচ্চাটিকে মৃত্যুর মুখ থেকে যেভাবে ফিরিয়ে এনেছে সেই ভিডিও দেখে নেটজনতা আপ্লুত হয়ে গেছে।

সম্প্রতি হানোই প্রদেশে জিনিসপত্র পৌঁছে দেবার লক্ষ্যে তৈরি হচ্ছিলেন নুয়েন নক মান। তিনি গাড়িতে যেতে যেতে হঠাৎই দেখেন তাঁর সামনে ১২ তলার ফ্লাটের ব্যালকনি থেকে একটি ছোট্ট শিশু ঝুলছে। শিশুটি যদি ওই উপর থেকে নিচে পড়ে তাহলে তার আর বাঁচার সম্ভাবনা থাকবেই না। এই ভেবে ওই যুবককে দৌড়ে গিয়ে ওই ফ্ল্যাটের ব্যালকনির নিচেতে গিয়ে হাত পাতে শিশুটিকে ধরবার জন্য। অবশেষে সে উপর থেকে পড়ে যাওয়া শিশুটিকে ক্যাচ ধরতে সক্ষম হন। শিশুটি প্রাণে বেঁচে যায়।

এই সম্পূর্ণ ঘটনাটি সাংবাদিকদের ক্যামেরায় ধরা পড়ে। উপরের ব্যালকনি থেকে পা ফসকে পড়ে যাওয়া শিশুটিকে যেভাবে ওই যুবক রক্ষা করলেন তাতে যুবকের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। ওই নুয়েন নক জানিয়েছেন যে, ঝুলন্ত অবস্থায় শিশুটিকে দেখেই ওই যুবকের তাঁর বাড়িতে থাকা শিশুকন্যার কথা মনে পড়ে যায়। তাই প্রানপনে সে চেষ্টা করে এই পা ফস্কে পড়ে যাওয়া শিশুটিকে প্রাণে বাঁচানোর। তাই সে ব্যালকনির নীচে গিয়ে হাত পেতে শিশুটিকে কোলে ধরে নেন।