একজন প্রেমিকের দুজন প্রেমিকা! একই মণ্ডপে ২ প্রেমিকাকে বিয়ে একত্রে সহবাসও, Viral বিয়ের কার্ড

প্রেমিক একজন কিন্তু প্রেমিকা দুজন, ভালবাসেন দুজনকে তাই দুজনের মধ্যে কাউকে ঠকাতে চাইছিলেন না কাউকে দুঃখ দিতে মন সায় দিচ্ছে না প্রেমিকের। তাই কী করবেন ভেবে পাচ্ছিন না অবশেষে একইসঙ্গে দুই বান্ধবীর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন এক 24 বছরের যুবক।

আর এই বিয়ের কার্ড ছাপানো হয়েছিল সেই অনুযায়ী যেখানে কার্ডের পাত্রীর নামের জায়গায় ছিল দুই পাত্রীরই নাম এবং স্থান ও পরিচয়। ইতিমধ্যে গোটা সোশাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়ে গিয়েছে সেই বিয়ের কার্ড।

এই ঘটনাটি ঘটেছে ছত্রিশগড়ে যেখানে এক ব্যক্তির প্রেমে পড়ে যান দুজন, এই ব্যক্তির নাম চান্দু মৌর্য।যখন বিয়ের সময় এগিয়ে আসতে থাকে তখন এই দুজনকে গোটা ঘটনার কথা জানান এই ব্যক্তিটি, তারপর দুই কনের পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমে বিয়ের সিদ্ধান্ত নেওয়া তারপর 5 জানুয়ারি অনুষ্ঠিত হয় বিয়ের অনুষ্ঠান। একই মণ্ডপে বিয়ে হয় তাদের।

জানা গিয়েছে চান্দু নামক ব্যক্তিটি একজন কৃষক,আগে চান্দু সুন্দরী নামের একটি মেয়ের প্রেমে পড়েছিল তারপর সে তাকে নিজের বাড়িতে নিয়ে আসেন ঠিক এক মাস পর আবার ও এক মহিলা যার নাম হাসিনা তার প্রেমে পড়েন এবং তাকেও বাড়ি নিয়ে আসেন জানা যাচ্ছে এই মুহূর্তে তিনজন একসঙ্গে সহবাস ও করছেন।


প্রায় এক বছরের মতো তারা একসঙ্গে থাকার পর একে অপরকে বিয়ে করার সিদ্ধান্ত নেয় বর্তমানে একই সঙ্গে সুন্দর জীবনযাপন করছেন তারা।নতুন বছরের শুরুতে গত 5 ই জানুয়ারি বিয়ে সম্পন্ন হয় তাদের প্রায় 600 লোক আমন্ত্রিত ছিল তাদের এই বিয়েতে। এমনকি পাত্রের পরিবারসহ দুই কন্যার পরিবারও এই বিয়েতে অংশগ্রহণ করেছিল।