অক্ষয় পুত্র আরভের জন্মদিনে হৃদয় ছুঁয়ে যাওয়ার মতো কথা বললেন টুইংকেল খান্না, সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল ছবি

বলিউড সুপারস্টার অক্ষয় কুমার এবং অভিনেত্রী টুইঙ্কেল খান্নার ছেলে আরভ কুমার পদার্পণ করল কুড়ি বছর বয়সে। আরভ অক্ষয় কুমার এবং টুইংকেল খান্নার বড় ছেলে। আজ এই বিশেষ মুহূর্তে টুইংকেল খান্না এবং অক্ষয় কুমারের বড় পুত্র আরভের সম্পর্কে কিছু কথা আমরা জেনে নেব।


এই বিশেষ দিনে টুইংকেল খান্না ছেলের একটি ছবি শেয়ার করে ছেলেকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা। ছবিটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট আবার সাথে সাথে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেছে। টুইংকেল খান্না যে ছবি দুটি শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে আরভ বসে রয়েছেন দুটি বড় বেলুনের মাঝখানে। ছবিটি শেয়ার করে দিলি লিখেছেন, প্রতিবছর তোমাকে একই ভাবে আমরা জন্মদিনের শুভেচ্ছা জানাই। তবে এখন সময় এসেছে তোমার সিদ্ধান্তকে সম্মান জানানোর। আমি গর্বিত তুমি একজন সুন্দর মনের মানুষ তৈরি হয়েছ। আমি বিশ্বাস করি তুমি তোমার নিজের ভবিষ্যৎ নিজেই তৈরি করতে পারবে।

সোশ্যাল মিডিয়াতে টুইংকেল খান্নার এই পোস্টে ভালবাসার বর্ষণ করেছেন বহু সাধারণ মানুষ। শুধু সাধারণ মানুষ নয় পোস্টে কমেন্ট করেছেন একাধিক বলিউড সেলিব্রেটিরাও। ফ্যাশন ডিজাইনার অনিতা স্রফ আদাজানিয়া বলেছেন, শুভ জন্মদিন

বিখ্যাত ফটোগ্রাফার ডাব্বু রত্ননানি লিখেছেন, তোমাকে শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।
অভিনেতা আয়ুষ্মান খুরানা স্ত্রী তাহেরা কাস্যব হার্ট ইমোজি দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

অভিনেত্রী শেফালী শাহ মন্তব্য করে লিখেছেন, খুশি খুশি খুশি কিডু। অভিনেত্রী নম্রতা লিখেছেন, শুভ জন্মদিন প্রিয় আরভ। অনেক আশীর্বাদ রইল তোমার সাথে। অভিনেতা ববি দেওল লিখেছেন, শুভ জন্মদিন পুত্র।


প্রসঙ্গত, অক্ষয় কুমার এবং টুইংকেল খান্নার ছেলে হলেও সব সময় লাইভ থেকে দূরে সরে থাকতে পছন্দ করেন আরভ। আরভ ছাড়াও অক্ষয় কুমার এবং টুইংকেল খান্নার একটি মেয়ে রয়েছে যার নাম নিতারা।