বিয়ের বাকি মাত্র ১০ দিন, টিশার্ট-হট প‍্যান্ট পরে পানীয়ের গ্লাস হাতে ব‍্যাচেলরেট পার্টিতে মাতলেন ‘সারদার মা’ ত্বরিতা

ফের বিয়ের সানাই বাজতে চলেছে মহানায়ক উত্তম কুমারের পরিবারে। গতবছর অর্থাৎ ২০২০ এর ১০ ডিসেম্বর অভিনেত্রী দেবলীনা কুমার কে বিয়ে করেন উত্তম কুমারের নাতি গৌরব চ‍্যাটার্জি। এবার পালা তরুণকুমারের নাতি সৌরভ বন্দ‍্যোপাধ‍্যায়ের (sourav banerjee)।

সৌরভের হবু স্ত্রীও অভিনেত্রী। নাম ত্বরিতা চ্যাটার্জি। বাংলা সিরিয়ালের জগতে বেশ পরিচিত মুখ । এই মুহুর্তে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল করুণাময়ী রানী রাসমণিতে ত্বরিতা সারদা মায়ের চরিত্রে অভিনয় করছেন।

আগামী 15 জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সৌরভ ও ত্বরিতা৷ তার আগে ঘনিষ্ঠ বান্ধবীদের সঙ্গে ব্যাচেলার পার্টি করলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করতেই তা ভাইরাল হয়েছে৷

চেক পেমেন্ট এর ক্ষেত্রে ‘পজিটিভ পে সিস্টেম’ চালু করেছে SBI, রয়েছে পাঁচ’টি গুরুত্বপূর্ণ বিষয়

ত্বরিতা চ্যাটার্জির ব্যাচেলার পার্টিতে টেলিভিশনের আরো এক জনপ্রিয় মুখ অভিনেত্রী সন্দীপ্তা সেনকে দেখা গিয়েছে৷ সকলেই সাদা পোশাকে সেজে উঠেছে৷ তার পরনে ছিল সাদা টি-শার্ট এবং ডেনিম প্যান্ট। প্রিয় বান্ধবীও সাদা পোশাকে নিজেকে সাজিয়ে ছিলেন। বান্ধবীদের সঙ্গে চিয়ার্স করতে দেখা গেছে।

প্রসঙ্গত জানা গেছে গৌরব দেবলীনার বিয়ের মতোই একেবারে বাঙালি রীতিতেই বিয়ে করবেন সৌরভ এবং ত্বরিতা। অভিষেক রায় এর ডিজাইন করা পোশাকে সেজে উঠবেন তারা৷ বিয়ে এবং রিসেপশন দুটোর জন্যই থাকবে ডিজাইনের পোশাক। বিয়ের মেনুতে থাকবে চিংড়ি মাছের মালাইকারি, বাহারি মাটনের মত বাঙালি পদ ৷ ১৩ জানুয়ারি সৌরভের সংগীত। এখন থেকেই তার জন্য নাচ প্র্যাকটিস শুরু করেছেন সৌরভ৷ বিয়ের আগের দিন মেহেন্দির অনুষ্ঠান হবে বলে জানিয়েছেন ত্বরিতা৷