তিন বছর পর পরিণতি পেল প্রেম, সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল ত্বরিতা-সৌরভের বিয়ের একগুচ্ছ ছবি

সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ‍্যায় (twarita chatterjee) ও সৌরভ বন্দ‍্যোপাধ‍্যায় (sourav banerjee)। বাংলা ধারাবাহিকের অন‍্যতম জনপ্রিয় এই তারকা জুটির বিয়ে নিয়ে ছিল প্রবল কৌতূহল। অবশেষে প্রেম পর্ব পেরিয়ে  চার হাত এক হল ত্বরিতা ও সৌরভের।

আলিপুরের ওপেন থিয়েটার উত্তীর্ণতে বসেছিল ত্বরিতা ও সৌরভের বিয়ের আসর। উপস্থিত ছিলেন টলিউডের পরিচিত মুখ। ব্যাচেলর পার্টি থেকে বিয়ে সব জায়গাতেই দেখা গেল ত্বরিতার ঘনিষ্ঠ বান্ধবী সন্দীপ্তা সেনকে। সঙ্গে ছিলেন অভিনেতা রাহুলও।  ত্বরিতার ব‍্যাচেলরেট পার্টিতেও হুল্লোড় করেছেন ত্বরিতা সন্দীপ্তা।

জানা গিয়েছিল একেবারে সাবেকি বাঙালি সাজে লাল টুকটুকে বউ হয়েই  বিয়ের পিঁড়িতে বসবেন ত্বরিতা। এদিন তিনি সেজেছিলেন লাল বেনারসী আর সাবেকি সোনার গয়নায়। সৌরভ পরেছিলেন ধুতি পাঞ্জাবি। তাঁদের বিয়ের ছবি সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল । আগামী ১৭ জানুয়ারি হবে রিসেপশন পার্টি।

 

KBC মঞ্চকে চিরকালের মতো ‘আলবিদা’ জানালেন ‘বিগ বি’ অমিতাভ বচ্চন!

ভাইয়ের বিয়েতে সবসময় সঙ্গে  ছিলেন উত্তম কুমারের নাতি অভিনেতা গৌরব চ‍্যাটার্জি। মাত্র এক মাস আগেই ডিসেম্বরে বিয়ে হয়েছে তাঁর। গৌরবের স্ত্রী দেবলীনা কুমারের সঙ্গে পাল্লা দিয়ে কালো পাঞ্জাবি ও ধুতিতে সেজেছিলেন গৌরব। দেবলীনার পরনে ছিল কালো বেনারসী।

 

সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল ত্বরিতার ব‍্যাচেলরেট পার্টির ছবি। এদিন সাদা টিশার্ট ও ডেনিম হট প‍্যান্টে দেখা গিয়েছিল মা সারদার চরিত্রে অভিনয় করা ত্বরিতাকে। প্রিয় বান্ধবী সন্দীপ্তাও এদিন পানীয়ের গ্লাস হাতে  বান্ধবীদের সঙ্গে ‘চিয়ার্স’ করেছেন।ত্বরিতা ছাড়া সন্দীপ্তাও নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছিলেন ছবিগুলি।