iPhone 14-এর থেকেও কম দামে শক্তিশালী দুর্দান্ত ফিচার্স যুক্ত TVS লঞ্চ করল স্কুটার

টি ভি এস মোটর কোম্পানি তাদের torq 125 race addition scooter model লাইন আপে একটি নতুন মেরিন ব্লু কালার আনতে চলেছে। অর্থাৎ এই কোম্পানিটি তাদের এই অডিশনে নতুন একটি রং আনতে চলেছে বাজারে। মেরিন ব্লু কালারের এই স্কুটার আপনি পেয়ে যাবেন মাত্র ৮৭,০১১ টাকায়। অন্যান্য রঙের থেকে এই রঙের স্কুটারের দাম তুলনামূলকভাবে ৫০০ টাকা বেশি। এর আগে লাল কালো এবং হলুদ কালো রঙের স্কুটার পাওয়া যেত এই রেঞ্জে। তবে শুধু রং ছাড়া আর কিছু পরিবর্তন করা হয়নি এই রেঞ্জের স্কুটারে।

স্কুটারটি একটি ১২৫.৮ সি সি একক সিলিন্ডার ইঞ্জিনের সঙ্গে আসে যা ৯.৪ bhp এবং ১০.৫ Nm আউটপুট দেয়। এডিট ৯ সেকেন্ডের মধ্যে ০ থেকে ৬০ কিলোমিটার প্রতি ঘন্টা বেগে যেতে পারে। সর্বোচ্চ যেতে পারে ৯৫ কিলোমিটার প্রতি ঘন্টায়। এই রেঞ্জের আরও শক্তিশালী ভেরিয়েন্ট হল NTorq Race XP, যা 10.06bhp এবং 10.8Nm।NTorq রেস সংস্করণের সামগ্রিক দৈর্ঘ্য, প্রস্থ এবং উচ্চতা যথাক্রমে 1861mm, 710mm এবং 1164mm। এর হুইলবেস 1285mm।

প্রসঙ্গত, টিভিএস তার আসন্ন নতুন ইলেকট্রিক স্কুটারের পরীক্ষা ইতিমধ্যেই শুরু করে দিয়েছে। এর আগে ২০১৮ সালে অটো এক্সপোতে প্রথম এই ধারণা উন্মোচন করা হয়েছিল। ২০১৮ সালে যে মডেলটি নিয়ে আসা হয়েছিল সেই মডেলের তিনটি লিথিয়াম আয়ন ব্যাটারি এবং একটি ১২kW বৈদ্যুতিক মোটর ছিল। ৫.১ সেকেন্ডে শূন্য থেকে ৬০ কিলোমিটার প্রতি ঘন্টা গতি বেগে চলতে পারার জন্য এবং একটি সম্পূর্ণ চার্জে ৮০ কিলোমিটার রেঞ্জ দেবার জন্য ডিজাইন করা হচ্ছে নতুন গাড়িটি।