নতুন খবরবিনোদনবিশেষ

অভিনেত্রী দীপিকার পরিবারকে নিয়ে মহা চিন্তায় দিল্লি সরকার, একই পরিবারেই প্রায় 45 জনের করোনার সম্ভাবনা

জনপ্রিয় টিভি অভিনেত্রী দিপীকা সিং কে জানেন না এমন লোক হয়তো নেই বললেই চলে অভিনয় জগতে বেশ খ্যাতি নাম রয়েছে এই অভিনেত্রীর। তবে এবার তিনি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের কাছে অসহায় অবস্থায় সাহায্যের জন্য আবেদন জানালেন। আর তারপর তার এই আবেদনে সাড়া দেয় দিল্লি প্রশাসনও। তিনি মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের কাছে তার মাকে হাসপাতালে ভর্তি করানোর জন্য আবেদন জানিয়ে একটি ভিডিও পোস্ট করেন। যেখানে তিনি এই ভিডিওটিতে নিজের মায়ের করোনা সংক্রমিত হওয়ার খবর লেখেন।

আর তার পরই তার এই ডাকে সাড়া দেয় দিল্লির প্রশাসনও। তবে এই ঘটনাটিকে নিয়ে দিল্লির প্রশাসনও একপ্রকার সিউরে উঠেছেন কারণ এই অভিনেত্রীর বাড়িতে একসঙ্গে অনেক মানুষ বাস, তাই তাদের সকলের মধ্যে এই রোগের সংক্রমণ হওয়ার সম্ভাবনা থেকে যাচ্ছে। আসলে দীপিকা সিং গোয়েলের বাড়িটি যৌথ পরিবারের আর সেখানে একসাথে বাস রয়েছে 45 জনের। তাই এই ঘটনা রীতিমতো চমকে দিয়েছে পরিবারের সকলকে। স্টার প্লাসের জনপ্রিয় টিভি শো “দিয়া অর বাতি হাম” এর মাধ্যমে বিশেষ খ্যাতি নাম লাভ করেছিলেন দীপিকা। আর বর্তমানে তিনি থাকেন মুম্বাই এ, আর অভিনেত্রীর মা থাকেন দিল্লিতে।

বেশ কয়েক দিন ধরে জ্বরে ভুগছিলেন তিনি পরবর্তীকালে যখন তার টেস্ট করানো হয় তখন তার রিপোর্ট পজিটিভ আসে।আর মায়ের এরকম এক অসুস্থতা নিয়ে মারাত্মক সমস্যায় পড়েছেন অভিনেত্রী কারণ বর্তমানে অভিনেত্রী রয়েছেন মুম্বাইয়ে স্বামী এবং তার ছোট ছেলের সাথে ফলে এই মুহূর্তে মায়ের কাছে পৌঁছাতে পারছেন না তিনি। অথচ তার মা পড়ে রয়েছে দিল্লিতে বিনা চিকিৎসায় কোন হাসপাতাল তাকে ভর্তি নেয়নি ,বাড়িতে থেকেই তাকে চিকিৎসা করার পরামর্শ দেওয়া হয়েছে এক্ষেত্রে অথচ নেই কোনো রকমের ওষুধের ব্যবস্থা।

যেহেতু দীপিকার বাড়িটি যৌথ পরিবারের বাড়ি এবং একসাথে 45 জনের বাস সেখানে এবং সেই পরিবারের মধ্যে রয়েছে একাধিক বৃদ্ধ থেকে শিশু সকলেই। যার ফলে দীপিকার তরফ থেকে দিল্লি সরকার ও কেন্দ্রের কাছে এরকম এক আবেদন।আর এই ঘটনাটিকে নিয়ে বেশ উদ্বিগ্ন রয়েছে দিল্লির প্রশাসন ও কারণ এক পরিবারে যেহেতু 45 জনের বাস রয়েছে যেহেতু ঘটনাটি রীতিমতো চিন্তায় ফেলেছে দিল্লির প্রশাসনকেও।

Related Articles

Back to top button