আগরতলার এক দলীয় সমাবেশে বক্তব্য পেশ করতে গিয়ে বিপ্লব দেব যা বললেন, শুনে বিরোধীদের রাতের ঘুম উড়ে যাবে।

বিজেপির প্রদেশ সভাপতি বিপ্লবকুমার দেবের এক বক্তব্যকে কেন্দ্র করে রাজ্য তোলপাড় হয়ে গেছে। বিপ্লবকুমার দেব হলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী। আগরতলার যোগেন্দ্রনগর এলাকায় বিজেপির এক দলীয় সমাবেশে বক্তব্য দিতে গিয়ে তিনি বলেন, আগামী দিনে যদি নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী হিসেবে না থাকেন তাহলে ভারত সরকার যে সমস্ত জনমুখি প্রকল্প গুলি চালু করেছিল তার সমস্ত গুলো বন্ধ হয়ে যাবে আস্তে আস্তে। বিপ্লব দেবের এমন মন্তব্য কে ঘিরে রাজ্য জুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়। এই মন্তব্যে উদাহরণ দিতে গিয়ে তিনি উজ্জ্বলা যোজনার মাধ্যমে রান্নার গ্যাস বিনামূল্যে দেওয়ার কথা বলেন।তিনি বলেন মোদী যদি না থাকে তাহলে যাদের বিনামূল্যে রান্নার গ্যাস দেওয়া হচ্ছে তাদের এই সুবিধা নেওয়ার জন্য কিছু টাকা দিতে হবে।

তিনি আরও বলেন যে, আমাদের দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ী তার আমলে যে সমস্ত প্রকল্পগুলো চালু করে গিয়েছিলেন তার প্রায় 90% প্রকল্প ইউপিএ সরকার বন্ধ করে দিয়েছিল। তাই জনতার নিজেদের স্বার্থে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ভোট দেওয়ার কোথায় এদিন মঞ্চে বলেছিলেন মুখ্যমন্ত্রী বিপ্লবকুমার দেব। বিপ্লব দেবের এমন মন্তব্য কে ঘিরে রাজ্য জুড়ে সমালোচনার ঝড় উঠে। এ নিয়ে রাজনৈতিক মহলে অনেক কটাক্ষ করা হয়। তার এমন মন্তব্যের প্রতিক্রিয়া দিতে গিয়ে ত্রিপুরার প্রদেশ কংগ্রেস সভাপতি প্রদ্যুৎ কিশোর দেববর্মন বলেন, একজন মুখ্যমন্ত্রী হিসেবে বিপ্লববাবুর এমন মন্তব্য করা উচিত হয়নি। তিনি যদি এই সমস্ত কথাগুলি মুখ ফসকে বলে ফেলেন তাহলে তাকে একবার ক্ষমা করে দেওয়া যায়। আর যদি তিনি ইচ্ছে করে এই কথাগুলি বলে থাকেন তাহলে তার এই কথাগুলি তুলে নেওয়া উচিত। এছাড়াও প্রদ্যুৎ কিশোর দেববর্মণ বলেন, লোকসভা নির্বাচনের ঠিক আগে অন্যান্য দল ছেড়ে অনেক নেতা তার সঙ্গে যোগাযোগ করেছেন।

কিন্তু দল থেকে তাদের অনেক চাপ থাকায় তিনি এখনই তাদের নামগুলি জানাতে অনিচ্ছুক। আনুষ্ঠানিকভাবে তারা কংগ্রেসে যোগদান করলে তাদের সোশ্যাল মিডিয়ায় জানানো হবে। প্রদ্যুৎ বাবু এও জানান যে, আজকে রাতের মধ্যে বা আগামীকালের মধ্যে ত্রিপুরার দুটি আসনে প্রার্থী ঘোষণা করবে কংগ্রেস।

Related Articles

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Close