দলে আবারও বড়োসড়ো ভাঙ্গন! তৃণমূল ছেড়ে ১৬ জন সাংসদ যোগ দিচ্ছেন বিজেপিতে

শুভেন্দু অধিকারীর সঙ্গে তৃণমূল (All India Trinamool Congress) বিজেপিতে (Bharatiya Janata Party) যোগ দিয়েছেন বহু মানুষ৷ অমিত শাহের উপস্থিতিতে তারা বিজেপির পতাকা হাতে তুলে নিয়েছিলেন৷ পূর্ব বর্ধমানের সাংসদ সুনীল মণ্ডল (Sunil Mondal) দল ছাড়ার সঙ্গে সঙ্গে এবার বিস্ফোরক দাবি করলেন। বিজেপি সাংসদ সুনীল মণ্ডল জানিয়েছেন, ১৬ জন তৃণমূল সাংসদ এবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেবেন। সুনীল মণ্ডলের এই দাবি ঘিরে রাজ্য রাজনীতি তোলপাড়।

কিছুদিন আগে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ ওঠে
হেস্টিংসে ওনার গাড়ি ঘিরে বিক্ষোভ দেখানোর৷ এরপর সুনীল মণ্ডলকে ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হয় । ১১ জন সশস্ত্র CRPF জওয়ান ওঁর নিরাপত্তায় । সুনীল মণ্ডলের দাবি,অনেক তৃণমূল সাংসদই বিজেপিতে আসার জন্য আগ্রহী৷ অন্তত ১৬ থেকে ১৭ জন সাংসদ খুব শীঘ্রই বিজেপিতে যোগ দেবেন। যদিও তৃণমূল কংগ্রেস এমনটা মানতে নারাজ । তৃণমূলের তরফ থেকে বলা হয়েছে যে, সুনীল মণ্ডল দিবাস্বপ্ন দেখছে।

ভারতের মধ্যেই রয়েছে মহাদেবের আশ্চর্য এক মন্দির, যেখানে দিনে তিনবার রং বদলায় শিবলিঙ্গের

রাজ্যে নির্বাচনের আগে দলবদলের পালা চলছে। শাসক দল তৃণমূল এর ওপর চাপ বাড়ছে । একের পর এক নেতা দল ছেড়ে বিজেপিতে যোগ দিচ্ছেন৷ এরমধ্যে পূর্ব বর্ধমানের সাংসদ সুনীল মণ্ডলের দাবি তৃণমূলের মধ্যে নতুন অস্বস্তির সৃষ্টি করেছে৷

বছরের প্রথম দুদিন মেদিনীপুরে সভা করেছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। ওই দুই দিনই তৃণমূল ছেড়ে বহু নেতা, কর্মী বিজেপিতে যোগ দেয়৷ সভাতেই শুভেন্দু আগামী দিনে তৃণমূলের আরও নেতাদের বিজেপিতে নিয়ে আসার চ্যালেঞ্জও জানিয়েছেন।