টুইটারে ট্রেন্ডিং বয়কট বলিউড, সইফের বাড়ির সামনে পুলিশের নিরাপত্তা

উদ্দেশ্য প্রণোদিত ভাবে হিন্দুধর্মে আঘাত করা হয়েছে৷ এমন গুরুতর অভিযোগ  বলিউডের বিরুদ্ধে। বিষয় এতই গুরুতর যে সইফ আলি খানের বাড়ির সামনে বসানো হল পুলিশ পিকেটিং। সেইসঙ্গে টুইটারে ট্রেন্ডিং বউকট বলিউড৷

১৫ জানুয়ারি মুক্তি পেয়েছে তাণ্ডব৷ অ্যামাজন প্রাইমে আলি আব্বাস জাফর পরিচালিত ‘তাণ্ডব’ ওয়েব সিরিজ মুক্তির সঙ্গে সঙ্গে শুরু হয়েছে নানা বিতর্ক। মহারাষ্ট্রের ঘাটকোপারের বিজেপি বিধায়ক রাম কদমের অভিযোগ, সিরিজে হিন্দু দেবতা শিবকে অবমাননা করা হয়েছে। সইফ আলি খানকে ক্ষমা চাওয়ার দাবি জানিয়েছেন তিনি৷  হয়েছে।  এরপর  হিন্দু ধর্ম বা দেবতাদের অপমান করে কিছু বানানো হলে প্রকাশ্যে জুতোপেটা করার হুমকি দেওয়া হয়েছে । মুম্বই পুলিশ জানিয়েছে, ঘাটকোপার থানায় ইতিমধ্যে অভিযোগ দায়ের হয়ে গিয়েছে।

এই পরিস্থিতিতে পুলিশি নিরাপত্তার সাহায্যে নতুন বাড়িতে শিফট করছে সইফ করিনা৷ পুরনো বাড়ির কাছাকাছিই নতুন বাড়িটি। কার্পেট, খেলনা, প্রভৃতি বাড়ির জিনিসপত্র নিয়ে যাতায়াত করছেন কর্মচারীরা৷  তৈমুরের দুই পোষ্য কুকুরকেও ছুটোছুটি  করতে দেখা গিয়েছে।

 

পোস্ট অফিসের দুর্দান্ত প্রকল্পের দরুন এখন একবার বিনিয়োগ করে প্রতি মাসে পাবেন মোটা রোজগার

টুইটারে রীতিমত যুদ্ধ শুরু হয়ে গিয়েছে৷ আমির খানের ‘পিকে’ ছবির একটি স্টিল ছবি ঘুরে বেড়াচ্ছে নেটদুনিয়ায়। অনুরাগ বসুর ‘লুডো’ ছবির পোস্টার সেইসাথে প্রতিটি পোস্টের উপরে লেখা হচ্ছে, ‘#বয়কটবলিউড’।

কারণ হিন্দু ধর্মকে আঘাত করাই এখন বলিউডের উদ্দেশ্য৷ তুলনামূলক আলোচনা করে বলায়া হচ্ছে, তামিল ছবিতে হিন্দু দেবদেবীকে সম্মান জানানো হয়। কিন্তু বলিউডে অসম্মান করা হয়। তাই তামিল ছবি দেখার অনুরোধ জানিয়েছেন কেউ কেউ বলিউড ছবি বয়কট করে৷