ট্রাই এর বড় ঘোষণা এবার থেকে ১৩০ টাকার রিচার্জে মিলবে না দূরদর্শন দেখার সুবিধা।

কিছুদিন ধরেই কেবল টিভি নিয়ে নানারকম বিজ্ঞপ্তি জারি হচ্ছে। আর ইতিমধ্যে আপনাদের জন্য নিয়ে এসেছি এক দুঃখের সংবাদ! ১ জানুয়ারি থেকে বদলে যাচ্ছে আপনার টিভি দেখার খরচ।নতুন নিয়ম অনুযায়ী, পছন্দের চ্যানেলগুলি মাশুল দিয়ে দেখবেন গ্রাহক।বাড়তে চলেছে টিভি চ্যানেল এর মাসিক মূল্য। আপনাদের জানিয়ে দি, বন্ধ হয়ে যাবে আপনার সব চ্যানেল টাকা দিও ঠিক মত দেখতে পাবেন না দূরদর্শন। ১৩০ টাকা মাসিক দিয়ে আপনি পাবেন ১০০টা চ্যানেল , হয়তো তার মধ্যে বাদ পড়ে যাবে আপনার পছন্দের সব চ্যানেলগুলি ।

 

তাহলে ১৩০ টাকার হিসাব অনুযায়ী দেখতে হলে আপনি দূরদর্শনের আনন্দ উঠাতে পারবেন না সেটা বললেই চলে। এছাড়াও আপনি যদি বাড়তি নিজের পছন্দের মত চ্যানেল নিতে চান তাহলে দিতে হবে আপনাকে অতিরিক্ত টাকা। ২৯শে ডিসেম্বর থেকে হতে চলেছে এ নতুন নিয়ম জারি। তারই পরিপেক্ষিতে কেবল অপারেটররা ২৮ তারিখে ডাকতে পারে এক বিরাট ধর্মঘট , এই ধর্মঘটের ফলে ওই দিন আপনি টিভি দেখা থেকে বঞ্চিত হতে পারেন।এই নতুন নিয়ম লাগু হওয়ায় সাধারণ মানুষের লাভ হবে না ক্ষতি হবে তা ভবিষ্যতে জানা যাবে। যদি ১৩০ টাকায় আপনি নিজের পছন্দের চ্যানেল পেয়ে যান তাহলে তো আর কোন ব্যাপারই নেই।

কিন্তু যদি না পেয়ে থাকেন তাহলে আপনাকে অনেক বেশি অতিরিক্ত টাকা খরচা করতে হতে পারে।আপনি যদি, টাটাস্কাই, ভিডিওকন বা রিলায়েন্স ডিটিএইচ ব্যবহার করে থাকেন তাহলে আপনাদের কেবল কানেকশন বন্ধ হবে না।সুতরাং, দিন দিন বাড়তে থাকা কেবলের দাম নিয়ে আপনাদের কি মতামত আমাদেরকে নিশ্চয় জানাবেন। এবং কেবল নিয়ে আরো নতুন বিষয়ে আপডেট পেতে চোখ রাখুন আমাদের ওয়েবপোর্টালে।

The India Desk

Indian famous bengali portal, covers the breaking news, trending news, and many more. Email: theindianews.org@gmail.com

Related Articles

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Close