শীঘ্রই বাজবে বিয়ের সানাই, সাত পাকে বাঁধা পড়বেন টলিউডের এই পাঁচটি জনপ্রিয় জুটি…

টলিউডে বিয়ের সানাই বাজল বলে। উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায় রানী রাসমণি ধারাবাহিকে মথুরবাবু চরিত্রে এখন সকলের কাছেই পরিচিত মুখ। সম্প্রতি তাঁর চরিত্রহীন ওয়েব সিরিজ বেশ জনপ্রিয়তা পেয়েছে। তবে কোনো রিল লাইফের গল্প নয় একেবারে নিজের জীবনের রিয়েল লাইফের গল্প। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন গৌরব চট্টোপাধ্যায়। পাত্রী তাঁর বান্ধবী দেবলীনা কুমার। ঘরোয়াভাবে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। এই বছর বিয়ে হলেও আগামী বছরের মার্চ মাসে দেবলিনা গৌরবের গ্র্যান্ড রিসেপশন। রানী রাসমনির কলাকুশলীরা সকলে মিলে গৌরবকে আইবুড়োভাত খাইয়েছেন৷ শিবপ্রসাদ নন্দিতাও জমিয়ে খাইয়েছেন গৌরব দেবলীনাকে।

 

 

Gourab Chatterjee News in Bengali, Videos & Photos about Gourab Chatterjee - Anandabazar.com

 

 

আগামী বছর 4 ফেব্রুয়ারি বিয়ের পিড়িতে বসতে চলেছেন কৃষ্ণকলির নিখিল। কথাটা শুনে হয়তো অনেক বঙ্গললনার মন ভাঙলো। খরকুটোর গুনগুন অর্থাৎ তৃণা সাহার সঙ্গে আগামী বছরই চার হাত এক হবে নীলের৷ ১৪ ই ফেব্রুয়ারি রয়েছে গ্র্যান্ড রিসেপশন পার্টি। বিয়ের পর মধুচন্দ্রিমায় যাবেন বিদেশে। এমনিতেই এই জুটি সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয়। আর এখন বিয়ের মরশুমে তারা টক অফ দা টাউন।

 

 

নীলকে জন্মদিনের শুভেচ্ছা তৃণার, মন ছুঁয়ে যাওয়া কিছু কথা – Indian Express Bangla

 

এরপর যাদের কথা বলব তাদের বহু বছরের প্রেম একে অপরের সঙ্গে থাকলে জমিয়ে খুনসুটি করেন হ্যাঁ ঠিক ধরেছেন অঙ্কুশ আর ঐন্দ্রিলা। শেষপর্যন্ত অঙ্কুশ মনস্থির করে ফেলেছেন 2021 এই বিয়ের পিঁড়িতে বসবেন। অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য কে বিয়ের শুভেচ্ছা জানিয়ে অঙ্কুশ নিজের বিয়ের ঘোষণাটি করে ফেলেছেন। তিনি লিখেছেন শীঘ্রই যোগ দিচ্ছিতোমার দলে।

 

LIC এর এই দুর্দান্ত প্ল্যানে প্রতিমাসে পেতে পারেন 3000 টাকা

 

 

Ankush, Oindrila cancel Paris trip | Bulletin Hours

 

এরপরের জুটি টেলিদিনিয়ার পরিচিত মুখ রুদ্র প্রমিতা। জীবনসাথী ধারাবাহিকের চরিত্রে অভিনয় করছেন রুদ্রজিত। অন্যদিকে বধূবরণ এর চরিত্র করে বিপুল জনপ্রিয়তা পেয়েছে প্রমিতা। সম্ভবত 2022 এ সামাজিকভাবে বিয়ে করতে চলেছেন এই জুটি। যদিও 2021 এ তাদের আইনি বিয়ে হয়ে যাবে।

 

 

Former co-stars Promita Chakrabartty and Rudrajit Mukherjee dating each other? - Times of India

 

এদের সঙ্গে পাল্লা দিয়ে ২০২১ এ বিয়ে করতে চলেছেন ত্রিনয়নী ধারাবাহিকের গৌরব শ্রীমা। বিয়ের আগে দুজনেই থাইল্যান্ড ভ্রমণ করে ফেলেছেন। বিয়ের প্রসঙ্গে গৌরবের বক্তব্য শীঘ্রই বিয়ে করবেন। তারিখ এখনো ঠিক হয়নি। দিনক্ষণ স্থির হলেই তা অবশ্যই তিনি জানালেন তাঁর ভক্তদের।

 

 

Gourab Roy Chowdhury: Latest News, Videos and Photos of Gourab Roy Chowdhury | Times of India