বছরের শুরুতেই টলিপাড়ায় আবারও বাজল সানাই! বিয়ে করলেন ওম-মিমি

বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন জনপ্রিয় টেলি তারকা ওম সাহানি ও মিমি দত্ত। বছরের শুরুতেই তাদের চার হাত এক হল৷ নিজেদের বিয়ের খবর জানিয়ে চমকে সবাইকে।পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে আইনি বিয়ে সারলেন ওম-মিমি। শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন অনুরাগীরা। বেনারসি শাড়ি, সোনার গয়না ও ছিমছাম মেকআপে খুব সুন্দর লাগছিল মিমি দত্তকে।

ওম মিমি

অন্যদিকে ট্রাডিশনাল পাঞ্জাবি পরেছিলেন ওম। ওম লিখেছেন, ”এটা একেবারেই রূপকথার বাইরে! নতুন বছরের শুরুটা কেমন ছিল!” বলেই ইমোজিতে মুজকি হেসেছেন ওম।

তিনি আরও লিখেছেন ”২০২০তে হাজার মানসিক চাপ, উত্তেজনার মধ্যে কিছু পজিটিভ খবর রয়েছে। আর এটাই প্রমাণ করে যে ভালোবাসা মরে যায়নি ২০২১ এ আরও অ্যাডভেঞ্চারের অপেক্ষায়। চিয়ার্স মিস্টার ও মিসেস সাহানি।”

 

পরিণতি পেল সম্পর্ক, বিয়ে সারলেন ওম-মিমি

তৃতীয় টেস্টে কারা থাকতে পারেন ভারতের প্রথম একাদশে? প্রকাশ্যে এল সম্ভাব্য তালিকা

ওম সাহানি ও মিমি দত্তর আলাপ হয়েছিল ২০১১ সালে আলোর বাসা’ ধারাবাহিকে কাজ করতে গিয়ে। তখন থেকেই তাঁদের একে অপরের প্রতি ভালোলাগা। কিন্তু পরে বহুদিন তাঁদের যোগাযোগ ছিল না। ফের ২০১৭তে দেখা হয়৷ তারপরই ওম-মিমির পুরনো সেই ভালোলাগা ভালোবাসায় বদলে যায়।

সামাজিক বিয়ে কবে হবে তা এখনও জানা যায়নি৷ মিমি টেলিভিশনের বেশ পরিচিত মুখ। ‘গোপাল ভাঁড়’, ‘জয়ী’, ‘ভূতু’ সহ একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছে মিমি দত্তকে। ‘দিদি নম্বর ১’-একসঙ্গে হাজির হয়েছিলেন এই তারকা জুটি৷