Ajker Rashifal: আজকের রাশিফল, বুধবার ৬ জানুয়ারি, ২০২১

(Ajker Rashifal) আজকের রাশিফলঃ জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন। প্রত্যেকটি রাশির নিজস্ব বৈশিষ্ট্য এবং গুণ অন্য রাশি অপেক্ষা পৃথক। তাই রাশিভেদে বদলে যায় রাশিফল। আজ আপনার সারাদিন কেমন যাবে?

মেষঃ সন্ধ্যের সময় বন্ধুরা সারপ্রাইজ দিতে পারে৷ কাজের জায়গায় বসের মন মেজাজ ভালো থাকায় দীর্ঘদিনের সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। বাড়ি জমিতে বিনিয়োগের ক্ষেত্রে সাবধানে করুন৷ আজকের দিনে এবিষয়ে লাভবান নাও হতে পারেন।

বৃষঃ কারো থেকে প্রশংসা পেতে পারেন। শরীর সুস্থ থাকবে৷ মন ভালো থাকবে। বিবাহিত জীবন সুখের হবে৷ কাউকে ঋণ দিলে, ফেরত পাওয়ার ক্ষেত্রে সমস্যা হতে পারে।

 

মিথুনঃ ফেলে রাখা হাতের কাজ শেষ করে নিন। শরীর সুস্থ রাখতে সুষম আহার এবং ব্যায়ামের দিকে খেয়াল রাখুন। বিবাহিত জীবন সুখের হবে৷ বন্ধুরা খুশির মুহূর্ত তৈরি করতে পারে৷

কর্কটঃ কাজের চাপে পরিবারকে সময় দিতে পারবেন না। আজকে এমন কিছু কিনে রাখুন, যার ভবিষ্যতে দাম বাড়তে পারে। সামাজিক অনুষ্ঠানে গিয়ে ভালো মানুষের সঙ্গে আলাপ হতে পারে৷

সিংহঃ মাথা গরম করবেন না৷ অন্যদের নামে সমালোচনা না করাই মঙ্গল, সংসার জীবন শান্তি হবে। আত্মীয়দের সঙ্গে ব্যবসা করলে অর্থের বিষয়ে যত্নবান হতে হবে৷

 

বিবাহবিচ্ছেদ ছাড়া মা নতুন সম্পর্কে গেলে সন্তানের দায়িত্ব নিতে হবে রায় হাইকোর্টের

কন্যাঃ মনের মানুষকে পেতে পারেন৷ শরীরকে সুস্থ রাখতে খাওয়া দাওয়া এবং ব্যায়ামের দিকে খেয়াল রাখুন।বকেয়া অর্থ আজকের দিনে ফেরত পেতে পারেন।

তুলাঃ কাছের মানুষ এবং বন্ধুরা আপনার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেবে। শরীর সুস্থ থাকবে। ভালোবাসার মানুষের সঙ্গে দেখা করতে যেতে পারেন।

 

বৃশ্চিকঃ অল্প আলাপ হওয়া বন্ধুর সঙ্গে ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করবেন না। উচ্চরক্তচাপ থাকলে শরীরের প্রতি নজর দিন। অর্থ সংক্রান্ত মামলার নিষ্পত্তি হতে পারে৷

ধনুঃ শিশুদের খেলা করতে গিয়ে আঘাত লাগার সম্ভাবনা রয়েছে। চেনা জানা মানুষদের মাধ্যমে নতুন কাজের সন্ধান পাবেন। বাবা মায়ের শারীরিক অসুস্থতা আপনাকে চিন্তায় ফেলবে।

মকরঃ সামাজিক অনুষ্ঠানে গিয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক বাড়িয়ে তুলুন। নিজের কোন সমস্যায় পরিবারের পরামর্শ নিন৷ ধ্যান এবং শরীর চর্চা করুন৷আজ অর্থ সঞ্চয় করতে পারবেন।

কুম্ভঃ কাজের জায়গায় অন্যদের সমর্থন পাবেন। শরীর সুস্থ থাকবে। কাজের চাপে বাড়ির লোকেদের আপনি সময় দিতে পারবেন না। ভ্রমণ ক্লান্তিকর হবে।

মীনঃ অর্থ সমস্যা নিয়ে পরিবারের মধ্যে মনোমালিন্য হতে পারে৷ পরিবারের সকলকে অর্থ সঞ্চয়ের বিষয়ে পরামর্শ দেওয়া উচিত। অর্থ সমস্যা ভোগাতে পারে৷