দোল পূর্ণিমায় শুভ ফল পেতে করুন এই কাজগুলি, মিলবে অর্থ , দূর হবে ঝামেলা

মার্চ মাসের শেষ দিকে ভারতের বৃহত্তম উত্সব, রঙের উৎসব।  লোকেরা অধীর আগ্রহে অপেক্ষা করে দোল উৎসব পালনের  জন্য।  রঙের এই উত্সব প্রতিটি ঘরে ঘরে আনন্দ নিয়ে আসে৷  এই উত্সবটি মানুষের কাছে এত প্রিয় এবং  বিখ্যাত যে শুধুমাত্র  এই কারণে এই উৎসব আজ সারা বিশ্বে পালিত হচ্ছে।

 

রঙের এই উত্সব ফাল্গুন মাসের পূর্ণিমার দিন উদযাপিত হয়।  ইতিহাসের কথা বললে সেখানে আকবর জোধা বাইয়ের সাথে হোলি খেলছেন এবং নূর জাহানের সাথে জাহাঙ্গীরের হোলি খেলার বর্ণনা রয়েছে। দোলের দিন  প্রতিবছর রঙ মাখিয়ে একে অপরকে মিষ্টি খাওয়ানো হয়।

 

বাজারে রঙের উৎসবের প্রস্তুতি শুরু হয়ে গেছে।  লোকেরা হোলির আগে তাদের প্রয়োজনীয় জিনিসপত্র কিনছে।  বাজারের চারদিকে রঙ দেখে মনে হচ্ছে চারদিকে খুব আনন্দময় পরিবেশ।

বলা হয় যে হোলির দিন খুব শুভ৷ মানুষ এর অনেক সমস্যা সমাধান হয়ে যায়।  নেতিবাচক শক্তি ধ্বংস হয়। আজ আমরা আপনাকে হোলির  এমন কয়েকটি বিশেষ টোটকা সম্পর্কে বলব,  যা আপনার জন্য  সত্যই কার্যকর প্রমাণিত হতে পারে।  তাহলে আসুন জেনে নেওয়া যাক।

আপনি যদি আপনার ব্যবসায় অর্থ কষ্টে আছেন  এবং প্রচুর প্রচেষ্টার পরেও আপনি সমস্যার সমাধান খুঁজে পেতে পারেন না বা আপনার অর্থ কোথাও আটকে আছে এবং এই মুহুর্তে আপনার খুব প্রয়োজন অর্থের, তাই আপনাকে কিছু করতে হবে না।  হোলির দিন হোলি মাতার দর্শন করুন। করজোড়ে তাকে ৭ বার প্রদক্ষিণ করে  সমস্যাটি বলুন। শুকনো নারকেল উৎসর্গ করুন৷   এটি করার মাধ্যমে অর্থ সংক্রান্ত সমস্ত সমস্যা সমাধান হয়ে যাবে।

দুর্দান্ত প্ল্যান! ১০০ টাকায় BSNL দিচ্ছে প্রতিদিন ১ জিবি ডাটা সহ আনলিমিটেড কলিং এর সুবিধা, বৈধতা ৬০ দিন

জ্যোতিষ শাস্ত্র শাস্ত্র অনুসারে, কেউ যদি আপনার উপর বিশ্বাসের অবমাননা করে  এবং আপনি এতে ক্ষুব্ধ হন, তবে চিন্তা করবেন না, কারণ এই হোলি আপনার সমস্ত সমস্যা সরিয়ে দেবে।  আপনাকে  হলিকা দহনের সময় একটি সাদা কাপড়ে শুকনো নারকেল নিয়ে,  সামান্য গুড়,  2 লবঙ্গ, পাতশা, একটি সুপারি পাতা এবং ঘি রেখে হোমেরগ আগুনে আহুতি দিন।  মনে রাখবেন যে প্রদক্ষিণের সময়, সমস্ত মন দিয়ে প্রার্থনা করুন এবং আপনার মনে অন্য কোনও চিন্তা আনবেন না।  এর পরে, হোমের ছাই একটি রুপোর তাবিজে ভরে আপনার গলায় পরুন।  আপনি এ থেকে প্রচুর উপকৃত হবেন।

আপনি যদি কোনও কাজ করছেন এবং আপনি সর্বদা ব্যর্থ হন বা কোনও ক্ষতি হয় তবে হোলি আপনার জন্য খুব শুভ হতে পারে৷  আপনাকে হোলিকা দহন চলাকালীন সময়ে  বিপরীত দিকে প্রদক্ষিন করতে হবে। এবং পবিত্র আগুনে আহুতি দিন৷   কিছু দিনের মধ্যে এর ভাল প্রভাব শুরু হবে এবং আপনি আরও ভাল ফলাফল পাবেন।