JIO , AIRTEL কে টক্কর দিতে BSNL নিয়ে এলো ২ টাকারও কমে ১ জিবি ডেটা, জানুন বিস্তারিত

যবে থেকে টেলিকম সেক্টরে জিও আত্মপ্রকাশ করেছে তবে থেকে টেলিকম সেক্টরে প্রতিযোগিতা কতখানি বৃদ্ধি পেয়েছে তা আমরা সকলেই টের পেয়েছি। তাছাড়া এই প্রতিযোগিতার বাজারে সকল টেলিকম কোম্পানিগুলিই চাইছে তাদের গ্রাহক সংখ্যা বৃদ্ধি করতে যার দরুন প্রায় নিত্যদিনই নতুন নতুন অফার আনতে দেখা যাচ্ছে এই টেলিকম কোম্পানিগুলিকে। তবে এবার বিএসএনএল (BSNL) ইউজারদের কাছে এখন বড় সুখবর। এবারে জিও (Jio) , ভোডাফোন আইডিয়া (VI) সহ এয়ারটেল (Airtel) কে টেক্কা দিতে বিএসএনএল বাজারে নিয়ে এল সবথেকে কম দামে রিচার্জ এর অফার। জিও, এয়ারটেল, ভোডাফোন আইডিয়ার সাথে প্রতিযোগিতা করতে বিএসএনএল তার ইউজারদের কাছে নিয়ে এসেছে এক দারুণ রিচার্জ প্ল্যান অফার।

আজ আমরা আপনাদের জানাবো BSNL এর একটি নতুন বিশেষ প্ল্যান যেখানে BSNL ইউজারেরা পাবেন ২ টাকার বিনিময়ে ১জিবি ডেটা। অবাক হয়ে গেলেন তো? একদমই অবিশ্বাস্য, বাজারে যেখানে এয়ারটেল, রিলায়েন্স জিও বা অন্যান্য কোম্পানি গুলো ১ জিবি ডেটা অনেক বেশী দামে দেয়, সেখানে BSNL এর এই ডেটা প্ল্যান ভারতে সবথেকে বেশি জনপ্রিয় হয়ে উঠেছে।আমরা আজ আপনাদের BSNL এর যে প্রিপেড প্ল্যান এর কথা বলছি সেটি ইউজারদের কম খরচের বিনিময়ে ১ জিবি ডেটা সাথে অনেক কিছু সুবিধা দিয়ে থাকে।BSNL

এই প্ল্যানটি ইউজারদের ৫৯৯ টাকার বিনিময়ে ৮৪ দিনের ভ্যালিডিটি দেয়। সাথে আনলিমিটেড ভয়েস কল ও ১০০ টা করে এসএমএস ফ্রি দেয়। ও প্রতিদিন ৫ জিবি করে ডেটা প্রতিদিন দেয়। অর্থাৎ মোট ডেটা পাবেন ইউজাররা ৪২০জিবি। অন্যান্য কোম্পানি গুলি ৮৪ দিনে এত ডেটা এখনও পর্যন্ত দেয় না।

BSNL এ আরও একটা স্পেশাল অফার আপনারা পেয়ে যাবেন সেটা হল ২৫১ টাকার অ্যাড অন ডেটা ভাউচার। এই প্ল্যান গ্রাহকদের মোট ২৮ দিনের ৭০ জিবি ডেটা অফার ও zingApp এর বিনামূল্যে সাবস্ক্রিপশন অফার করে। এই প্ল্যান এর মাধ্যমে গ্রাহকরা ৩.৫৮ টাকায় ১ জিবি ডেটা পাবেন যা অন্যান্য কোম্পানির তুলনায় অনেক কম।