প্রচারে বেরিয়ে তৃণমূল সাংসদ কল্যাণ ব্যানার্জির মুখে জোড়া ফুল মুছে দেবার শ্লোগান! ভাইরাল ভিডিও

পশ্চিমবাংলায় বিধানসভা ভোট শুরু হতে মাত্র কয়েকটা দিন বাকি আছে। প্রতিটি রাজনৈতিক দল ভোটে জয়যুক্ত হওয়ার জন্য প্রচার শুরু করে দিয়েছে। এবার তৃণমূল সাংসদ কল্যাণ ব্যানার্জি কে (Kalyan Banerjee) দেখা গেল তৃণমূলের জন্য প্রচারে নেমে উল্টো সুর গাইতে। আর এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

 

প্রথম দফার বিধানসভা ভোট শুরু হচ্ছে ২৭ মার্চ। প্রথম দফায় ৩০ টি বিধানসভা কেন্দ্রে নির্বাচন হবে। প্রথম দফার ভোটে জেলা ভিত্তিক নির্বাচন হবে — পূর্ব মেদিনীপুরের যে ৭ টি আসনে ভোট নেওয়া হবে সেই আসনগুলি হল …এগরা, পটাশপুর, রামনগর, কাঁথি উত্তর, কাঁথি দক্ষিণ, খেজুরি, ভগবানপুর। পশ্চিম মেদিনীপুরের ৬ টি আসনে নেওয়া হবে ভোট। আসন গুলি হল … শালবনি, কেশিয়াড়ি, খড়গপুর গ্রামীণ, গড়বেতা, দাঁতন, মেদিনীপুর।

পূর্ব মেদিনীপুরের পাশাপাশি পুরুলিয়ার ৯ টি আসনে ওই দিন নেওয়া হবে ভোট। পুরুলিয়ার ৯টি আসন হল রঘুনাথপুর, বান্দোয়ান, পাড়া, বলরামপুর, কাশীপুর, বাঘমুণ্ডি, মানবাজার, জয়পুর, পুরুলিয়া। ঝাড়গ্রামের ৪ টি আসনে নেওয়া হবে ভোট। আসন গুলি হল … বিনপুর, নয়াগ্রাম, ঝাড়গ্রাম, গোপীবল্লভপুর। বাঁকুড়ার ৪ টি আসনে নেওয়া হবে ভোট। আসন গুলি হল … রাইপুর, শালতোড়া, রানিবাঁধ, ছাতনা।

বাংলার সিংহাসনকে দখলের জন্য তৃণমূল মরিয়া হয়ে উঠেছে। কোথাও জনসভা আবার কোথাও চলছে রোড শো। এইভাবে তারা প্রচারকার্য চালাচ্ছে। বিভিন্ন সাংসদরাও মেতে উঠেছে এই প্রচারকার্যে। এবার প্রচারকার্যে দেখা গেল প্রবীণ তৃণমূল নেতা কল্যাণ ব্যানার্জিকে (Kalyan Banerjee)। এদিনের কল্যাণ ব্যানার্জির (Kalyan Banerjee) প্রচারকার্যের একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যে ভিডিওতে এই সাংসদকে বলতে শোনা যাচ্ছে ‘জোড়াফুল মুছে দেব”।

সাথে সাথেই তিনি তাঁর ভুল শুধরে নিয়ে বলেন পদ্মফুল মুছে দেব। কিন্তু এই সংসদের পিছনে থাকা তৃণমূলের সদস্যরা এই ভুল না শুধরে বলতে থাকেন জোড়া ফুল মুছে দেবো। তখন কল্যান ব্যানার্জি (Kalyan Banerjee) তাঁর মিছিলের সদস্যদের ইশারা করে বারণ করে জোড়া ফুল মুছে দেবো না বলতে।