দলে থেকে কাজ করতে পারছেন না, দল বদলুদের জন্য বেসুরো স্বীকারোক্তি ফর্ম বিলাচ্ছেন দেবাংশু, জানুন গোটা ঘটনা

২০২১ সালের বিধানসভা ভোটের আগে আমরা দেখেছি তৃণমূলের বিভিন্ন নেতা-মন্ত্রীরা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছিলেন। ভোট মিটতে না মিটতেই এর বিপরীত চিত্র পরিলক্ষিত হয়েছে। এখন বিভিন্ন দল থেকে নেতাকর্মীরা তৃণমূলে ফিরছেন। এখন যদি কারোর পুরনো দলে ফিরতে চাওয়ার ইচ্ছা প্রবল হয়ে উঠে তবে অবিলম্বে ডাউনলোড করে ফেলুন ‘বেসুরো স্বীকারোক্তি ফর্ম।’ আর ওই ফর্মে থাকা ক্রাইটেরিয়া যদি ম্যাচ করে যায় তবে ফিল আপ করে ফেলুন ওই ফর্মটি।

 

কোথায় পাওয়া যাবে এই ফর্ম? এই ফর্ম পাওয়া যাবে তৃণমূলের তরুণ নেতা দেবাংশু ভট্টাচার্যের (Debangshu Bhattacharya) কাছে। যে সমস্ত দলবদলুরা ফের সুরে গাইতে শুরু করেছেন তাদের প্রতি নিতান্তই মজার ছলে কটাক্ষ করতে গিয়ে সোশ্যাল মিডিয়াতে এমন ফর্ম বিলি করার কথা জানিয়েছেন তৃণমূলের এই তরুণ নেতা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে সেই ফর্মটি। বিধানসভা ভোটের আগে দেবাংশু খেলা হবে গানটি তুমুল ভাইরাল হয়।

বিধানসভা ভোটের আগে বিভিন্ন প্রচারে গিয়ে দেবাশু সবর হয়েছিলেন ভোটের আগে যারা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছিলেন সেই সমস্ত নেতাকর্মীদের বিরুদ্ধে। এখন যে সমস্ত নেতারা আবার বেসুরো থেকে সুরে ফিরতে চাইছেন তাঁদেরকে কটাক্ষ করার জন্য দেবাংশু এই ফর্মের উৎপত্তি ঘটিয়েছেন। ফর্মের মধ্যে যেমন রয়েছে নিজের নাম, বিধানসভা, লোকসভা কেন্দ্র লেখার জায়গা।

তেমনই কী কারণে বেসুরো হয়েছিলেন, কী কারণেই বা সুরে ফিরতে চলেছেন, তা জানতে চাওয়া হয়েছে। পাশাপাশি তাঁরা নিজেদেরকে ধান্দাবাজ বলে মনে করেন কিনা, তাও জানতে চাওয়া হয়েছে।