সত্যিই কী বিজেপিতে যোগদান করছেন অভিনেতা দেব? দেখে নিন এ বিষয়ে কী বললেন তৃণমূল সাংসদ

ভোটের আর মাত্র কয়েকটা দিন বাকি। এখন ভোটের লড়াই এর জন্য চলছে সাজো সাজো রব। তৃণমূল এবং বিজেপির মধ্যে চলছে কথার আক্রমণ। কথাতে কেউ হারতে রাজি নয়। এরই মাঝে আমরা দেখেছি তৃণমূল থেকে একগুচ্ছ হেভিওয়েট নেতারা চলে গিয়েছেন গেরুয়া শিবিরে। বহু টলিউডের নায়ক নায়িকারাও পৌঁছে গিয়েছেন গেরুয়া শিবিরে। এরই মাঝে জল্পনা ওঠে অভিনেতা তথা সাংসদ দীপক অধিকারী বিজেপিতে যোগদান করছেন। এই জল্পনার অবসান ঘটিয়ে রাজ্যবাসীর সামনে এবার মুখ খুললেন দীপক অধিকারী।

 

এখন টলিউডের নামকরা অভিনেতারা তৃণমূল এবং বিজেপি শিবিরে যোগদান করছেন। আমরা দেখেছি সায়ন্তিকা, সায়নী, রাজ চক্রবর্তী, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, লাভলি মৈত্র, অদিতি মুন্সিদের মতো তারকারা তৃণমূলে যোগদান করেছেন। গত ৫ মার্চ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভোট লড়াইয়ের জন্য তাঁর দলের ২৯১ জনের যে প্রার্থী তালিকা প্রকাশ করেছেন ওই তালিকায় এই নায়ক নায়িকারা স্থান পেয়েছেন। এবার পুরনো নেতা-মন্ত্রীরা প্রার্থী তালিকায় স্থান পাননি। তাই তাঁরা বিক্ষুব্ধ হয়েছেন কেউ কেউ আবার বিজেপিতে যোগদানও করেছেন।

শ্রাবন্তী, পায়েল, যশ দাশগুপ্ত, হিরণ চট্টোপাধ্যায়, মিঠুন চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তীদের মতো তারকারা ইতিমধ্যে পদ্মফুল শিবিরে চলে গেছেন। বিভিন্ন টলিউড শিল্পীরা গেরুয়া শিবিরে যাওয়ার ঢলে নাম উঠেছে দেবেরও। চারিদিকে জল্পনা উঠেছিল যে অভিনেতা দেব অর্থাৎ দীপক অধিকারী তিনি সম্প্রতি বিজেপিতে যোগদান করতে চলেছেন। তাহলে কি দেব অন্যান্য তারকাদের মতো গেরুয়া শিবিরে ভাসিয়ে দেবেন নিজেকে?

এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে এবার ক্যামেরার সামনে মুখ খুললেন স্বয়ং দেব। তিনি বলেছেন যে তিনিও শুনেছেন যে তাঁর সম্পর্কে গুঞ্জন উঠেছে, তিনি নাকি বিজেপি শিবিরে নাম লেখাতে চলেছেন। এ কথাটি তিনি একদমই ভুল বলে মন্তব্য করেন। দেবের কথায়, ‘আমিও শুনেছি যে আমি নাকি বিজেপিতে যোগ দিচ্ছি। কিন্তু এটা সত্য নয়। ইচ্ছে করে এই খবর ছড়ানো হচ্ছে। আমার রাজনীতিতে তেমন কোনও উচ্চাকাঙ্ক্ষা নেই। আমি দিদিকে দেখে রাজনীতিতে এসেছি। উনি আমাকে মান, সম্মান সবকিছু দিয়েছেন। আর আমি এটুকুতেই খুশি।”