নতুন খবররাজনৈতিক

এবার দিল্লিতে গিয়ে বিজেপির দলে যোগদান করলেন তৃণমূলের এই হেভিওয়েট নেতা। আর তারপরই ….

এই মুহূর্তে দেশের রাজনীতিতে চলছে মোদি ঝড়। দেশের প্রায় সমস্ত রাজ্য থেকে বিরোধীদের বিজেপিতে যোগ দেওয়ার নিত্যনৈমিত্তিক ঘটনা সামনে আসছে। এই মুহুর্তের সব থেকে বড় খবর হল,বাঁকুড়ার হেভিওয়েট তৃণমূল নেতা রাজধানীতে গিয়ে বিজেপিতে যোগদান করেন। দিল্লিতে এক দলীয় অনুষ্ঠানের তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করলেন  তৃণমূল নেতা শ্যামল সরকার। ওই এলাকায় তাকে সবাই বেনু সরকার নামে চেনেন। আর এই বিজেপিতে যোগদান করার খবরটি বাঁকুড়াতে পৌঁছাতে পৌঁছাতে দলীয় কর্মচারীদের মধ্যে চরম শোরগোল সৃষ্টি হয়েছে।

তবে এই বিষয়ে তৃণমূলের দলীয় নেতৃত্ব কোন মন্তব্য করতে চাইছেন না। বাঁকুড়ায় কয়েকদিন আগে মুকুল রায় প্রতিবাদ সভা করতে এসেছিলেন। খবর সূত্রে জানা যায় এই প্রতিবাদ সভা শেষ করে মুকুল রায় সংবাদ মাধ্যমের নজর এড়িয়ে বেনু সরকারের খাতড়ার বাড়িতে দেখা করতে যান। আর এই খবর ছড়াতেই শুরু হয়ে যায় জল্পনা। সবারই মাথায় একটাই কৌতুহল সৃষ্টি হয়েছে তাহলে কি বেনু সরকার শাসক দল ছেড়ে বিজেপিতে যোগদান করতে চলেছেন। আর নানা জল্পনা-কল্পনার অবসান ঘটে এই সোমবার। সোমবার দিল্লিতে গিয়ে ভারতীয় জনতা পার্টির পতাকা হাতে তুলেন তিনি। আর সেই সঙ্গে বাঁকুড়ার শাসক দলে ভাঙ্গন ধরিয়ে দেন মুকুল রায়।

তবে দিল্লিতে থাকা শ্যামলবাবু এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া দেননি বলে জানা যায়।
সোমবার বিজেপিতে যোগ দেওয়া জঙ্গলমহলের এই তৃণমূল নেতার হাতে পতাকা তুলে দেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। স্থানীয় বিজেপি নেতার বক্তব্য বাংলায় গণতন্ত্রকে হত্যা করা হচ্ছে তাই তৃণমূলে গুরুত্বপূর্ণ সদস্য বেনু সরকার দল ত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছেন।

Related Articles

Back to top button