ভাইরাল হবার শখ ভারী পরল টিকটক গার্লের ,গরুর গুতো খেয়ে পড়ল উল্টে, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

আমরা সোশ্যাল মিডিয়ায় অনেক মজার মজার ভিডিও দেখতে পাই, যেখানে কিছু ভিডিও শেয়ার করা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। আবার কিছু ভিডিও আছে, যা আমাদের খুব হাসায়। এমনই একটি ভিডিও আজকাল সোশ্যাল মিডিয়ায় ভীষণ ভাইরাল হচ্ছে। আসলে, এবারের ভিডিওটি একটি মেয়ে ও মহিষের, যেখানে একটি মেয়ে তাদের বাড়ির পোষা মহিষ চরাতে যায়।

একই সময়ে, মেয়েটি হঠাৎ নাচতে লাগলেন। হয়তো মহিষটি মেয়েটির নাচ তেমন পছন্দ করেনি এবং মেয়েটির নাচ দেখে মহিষটি, তাঁর সাথে এমন আচরণ করলো, যা দেখে আপনিও হাসিতে ফেটে পড়বেন। সোশ্যাল মিডিয়ায় এক মেয়ের মহিষকে চারণ খাওয়ানোর একটি মজার ভিডিও দেখা যাচ্ছে। এতে মেয়েটি খুশিতে মহিষকে চারণ দেন এবং সেখানে নাচতে থাকেন।

 

View this post on Instagram

 

A post shared by Psycho Bihari (@psycho_biihari)

এরই ঠিক পরের মুহূর্তেই পোষা প্রাণীটি তাঁকে এমন শিক্ষা দিল, তিনি আর উঠতে পারলেন না। মজার ভিডিওটি নেটিজেনরাও পছন্দ করেছেন এবং এখন পর্যন্ত লক্ষ লক্ষ বার ভিডিওটি দেখা হয়েছে। দেখা যায়, মেয়েটি বালতিতে চারণ নিয়ে মহিষগুলোর কাছাকাছি পৌঁছে চারটি রাখেন এবং সেখানে দাঁড়িয়েই নাচতে লাগলেন। ভিডিওটি দেখে জানা যায়, মেয়েটি নাগিন নাচের স্টেপ করেন।

মেয়েটির কাছে দাঁড়িয়ে থাকা একটি মহিষের তা পছন্দ হয়নি। তিনি নাচতে থাকা মেয়েটিকে এত জোরে আঘাত করলেন যে, মেয়েটি সেখানে পড়ে গেলেন এবং আর উঠতে পারলেন না। ফ্রেমে এই দৃশ্য দেখে অনেক হাসিও হয়। মহিষের সামনে একটি মেয়ের নাচের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে প্রচণ্ডভাবে দেখা যাচ্ছে। এটি ইনস্টাগ্রামে সাইকো_বিহারী২ নামের একটি পেজেও আপলোড করা হয়েছে।