মাঠ ছেড়েছিলেন তবে অভিনয় ভুলে যাননি, হাড়ে হাড়ে বুঝিয়ে দিলেন দেবশ্রী রায়! সর্বজয়ার জয়জয়কার TRP তালিকায়

ZEE বাংলার একদম নতুন ধারাবাহিক সর্বজয়া মাত্র কয়েকদিনেই টিআরপির টপ লিস্টে আছে এই ধারাবাহিক। মাত্র দুই সপ্তাহের মধ্যেই এই ধারাবাহিক কেড়ে নিয়েছে দর্শকদের মন। এই মুহুর্তে মিঠাই ও সিদ্ধার্থের জুটিও হার মেনে নিতে বাধ্য হয়েছে নতুন এই ধারাবাহিক এর কাছে।

এতদিন সিদ্ধার্থ ও মিঠাই এর ম্যাজিক্যাল ধারাবাহিক কাউকে পেরোতে দেয়নি টিআরপি। এতো দিন প্রত্যেকটি ধারাবাহিক মিঠাই এর কাছে ফেল হয়ে এসেছে তবে এবারে টিআরপির খেলায় মাঠে নেমে মিঠাইকে গো-হারান হারিয়ে দিয়েছে সদ্য শুরু হওয়া সর্বজয়া।

শুরুতেই দেবশ্রী রায়ের এক দুর্দান্ত ক্যামব্যাকে তিনি জিতে নিলেন দর্শকদের মন সাথে সবচেয়ে বেশি টিআরপির অধিকারী হয়ে গেছে ধারাবাহিক সর্বজয়া। একদম শুরুর দিনেই ধারাবাহিকের প্রথম রেটিং পয়েন্ট ছিল ৮.৫। এই রেটিং পয়েন্ট এর জেরেই একেবারে টপ থ্রি এ জায়গা করে নিয়েছে ধারাবাহিক সর্বজয়া। তবে মিঠাই এর টিআরপি আগের থেকে একটু কমে দাঁড়িয়েছে ১১ তবে এখনও প্রথম স্থানেই আছে ধারাবাহিক ‘মিঠাই’।

এবং বরাবরের টিআরপির দ্বিতীয় স্থানে রয়েছে জী বাংলা খ্যাত ‘অপরাজিত অপু’। জী বাংলার সাথে স্টার জলশার ধারাবাহিকের লড়াইয়ে এবারে এগিয়ে জী বাংলা। সেরা পাঁচ এর তালিকায় স্টার জলশার কোন ধারাবাহিক এই মুহুর্তে নেই। চার নম্বর ও পাঁচ নম্বর স্থানেও রয়েছে জী বাংলার ধারাবাহিক ‘যমুনা ঢাকি’ ও ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক।

এই মুহুর্তে গোটা বাংলা জুড়ে টিআরপির শীর্ষ স্থানে অধিকার করছে শুধুমাত্র জী বাংলার পাঁচ ধারাবাহিক। স্টার জলসার রোহিত ও শ্রীময়ীর পুনরায় বিয়ে, অথবা খড়কুটো ধারাবাহিকের গুনগুনের সরলতা বা নতুন ধারাবাহিক ধুলোকণায় ফুলঝুড়ি ও লালনের ঝগড়া কোনোটাই কাজে দেয়নি টিআরপির শীর্ষে থাকার জন্য।

টিআরপির রেটিং তালিকা অনুযায়ী স্টার জলশার তিন ধারাবাহিক টিআরপির একেবারে শেষের দিকে অবস্থান করছে বলে জানিয়েছে। একেবারে শেষ পাঁচে রয়েছে স্টার জলসার সিরিয়াল গুলি। খড়কুটো ধারাবাহিক রয়েছে ষষ্ঠ স্থানে, অষ্টম স্থানে রয়েছে ধুলোকণা ও একেবারে দশম স্থানে রয়েছে শ্রীময়ী। এই মুহুর্তে সব থেকে চিন্তার বিষয় ধুলোকণা নিজের জায়গা ধরে রাখতে পারলেও গত এক সপ্তাহে খড়কুটো ও শ্রীময়ী তাদের টিআরপির ধাপে দুজনেই তিন ধাপ পিছিয়ে পড়েছে।

স্টার জলশার ‘ধুলোকণা’ ছাড়াও নতুন দুটি ধারাবাহিক ‘মন-ফাগুন’ ও ‘শ্রীকৃষ্ণভক্ত-মীরা’ এই দুই ধারাবাহিক টিআরপির একেবারে শেষের দিকে আছে। এই মুহুর্তে জী বাংলার সিরিয়াল গুলির টিআরপির একেবারে শীর্ষে অবস্থান করছে। এই মুহুর্তে জী বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্স সবথেকে বেশি টিআরপি পেয়েছে ও ৬ রেটিং পেয়ে তাক লাগিয়েছে এই রিয়েলিটি শো।