এবার রোশন পরিবারে হাজির Indian idol-র দুই তারকা Arunita ও Pawandeep, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দৃশ্য

গত মাসের স্বাধীনতা দিবসের দিন জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল 12′ এর সফর শেষ হয়েছে। দীর্ঘ আট মাস ধরে চলেছে এই রিয়েলিটি শো। শো টিতে সর্বশ্রেষ্ঠ মুকুটধারী হলেন পাওয়ানদীপ রাজন(Pawandeep Rajan)। এবং শোয়ের দ্বিতীয় ফাইনালিস্ট হলেন বাংলার ঘরের মেয়ে অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। ইন্ডিয়ান আইডেল একটি জনপ্রিয় রিয়েলিটি শো।

তবে শো টির টিআরপি আরো বাড়িয়ে তুলেছে অরুনিতা এবং পাওয়ানদীপ -র প্রেমের গুঞ্জন। তাদের অনবদ্য কেমিস্ট্রি লোকমুখে চর্চিত। সম্প্রতি তাদের এই জুটির দেখা মিলল রোশন পরিবারের সাথে।ইদানিং প্রায়ই সময় একসাথে কাটাতে দেখা যাচ্ছে এই জুটিকে। ইন্ডিয়ান আইডল 12′ কে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করেছে তাদের প্রেমকাহিনী।

ইন্ডিয়ান আইডল 12′ এর ক্রেজ শেষ হওয়ার আগেই এই জুটির যুগলবন্দী দেখে দর্শকের মন উৎফুল্ল। দর্শক তাদের একসাথে দেখতে উৎসুক। যদিও এই জুটি জানিয়েছেন তারা একে অপরের শুধুই ভালো বন্ধু।

জনপ্রিয় তারকা ঋত্বিক রোশনের বাড়ি গিয়ে তার পরিবারের সাথে বিভিন্ন পোজে ছবি তোলেন পবনদীপ এবং অরুনিতা। অনুমান করা যাচ্ছে তাদের পরবর্তী কোনো কাজের জন্যই তারা ঋত্বিক রোশনের বাড়ি গিয়েছিলেন। তবে তাদের এই ছবি এখন দর্শকদের কাছে হট টপিক হয়ে উঠেছে। হৃত্বিক রোশন ছাড়াও রাকেশ রোশন এর সাথে ও ছবি তোলেন তারা।

বেশ কিছুক্ষন রোশন পরিবারের সাথে সময়ও কাটান তারা,সব মিলিয়ে গানের এই দুই শ্রেষ্ঠ সুরকার জুটি এখন সর্বত্র হট টপিক।