এবার লক্ষ্য 24 এর লোকসভা নির্বাচন তার আগেই শক্তি বৃদ্ধি করতে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী যোগ দিতে পারেন তৃণমূলে

২১ সালের বিধানসভা ভোটের পর সমগ্র ভারতবর্ষজুড়ে নিজেদের দলের বিস্তারলাভ করানোর জন্য মরিয়া হয়ে উঠেছে তৃণমূল শিবির। সোশ্যাল মিডিয়াতেও মোদি বিরোধী হিসেবে উঠে এসেছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নাম। সাম্প্রতিককালে খবর পাওয়া যায় ঘাসফুল শিবিরের এই মনস্কামনা পূরণের জন্য তৃণমূলে যোগ দিতে চলেছেন বর্ষীয়ান কংগ্রেস নেতা শত্রুঘ্ন সিনহা (shatrughan sinha)।

শত্রুঘ্ন সিনহার মুখে একাধিকবার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির প্রশংসা এবং মমতা ব্যানার্জির সাথে ভালো ব্যক্তিগত সম্পর্কের পর চারিদিকে কানাঘুষো শোনা যাচ্ছে যে একুশে জুলাইয়ের ভার্চুয়াল সভাতেই জোড়াফুলের পতাকা হাতে তুলে নিতে পারেন এই কংগ্রেস নেতা।

এর আগে এই বলিউড অভিনেতা বিহারের পটনা সাহিব থেকে দু’বার বিজেপির টিকিটে সাংসদ হয়েছিলেন। কিন্তু ২০১৯ সালে একই আসন থেকে কংগ্রেসের হয়ে লড়াই করলেও জয়ী হতে পারেননি। সোনা যাচ্ছে কংগ্রেস শিবিরে তিনি সেই ভাবে গুরুত্ব না পাওয়ায় দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন।

তবে কিছুদিন আগে এই অভিনেতাকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সাপোর্ট করে একটি টুইট করতে দেখা যায়। তারপর চারিদিকে গুঞ্জন ওঠে যে শত্রুঘ্ন সিনহা নাকি কংগ্রেস ছেড়ে তার পুরনো ঘর বিজেপিতে ফিরতে চলেছেন। কিন্তু তৃণমূল সূত্রের খবর পাওয়া যায় ২৪ এর লোকসভা নির্বাচনে তৃণমূল শিবিরকে জাতীয় স্তরে পৌঁছে দেওয়ার লক্ষ্যে এই বলি অভিনেতা বিজেপি না তৃনমূল কংগ্রেস যোগ দিতে পারেন।

মমতা বন্দ্যোপাধ্যায়

তবে এই খবর তৃণমূল সূত্রের পাওয়ার পরও অভিনেতা কিন্তু খোলাখুলিভাবে কিছু জানাননি যে তিনি তৃণমূলে যোগ দিতে চলেছেন। তাই পুরো ব্যাপারটাই সকলের কাছে একটা ধোঁয়াশার মত রয়েছে।