এবার বলিউডের তিন খানের বিরুদ্ধে কালো সম্পত্তি তদন্তের দাবিতে মাঠে নামলেন সুব্রামানিয়াম স্বামী…

ভারতে ব্ল্যাক মানির প্রসঙ্গ উঠে আসলে প্রথমে সকলের রাজনীতির কথাই মনে পড়ে। কিন্তু আপনারা হয়তো জানেন না রাজনীতির থেকেও আরো বেশি ব্ল্যাক মানির কারবার হয় বলিউডে।আপনাদের জানিয়ে দেই বলিউড হল এমন একটি জায়গা যেখানে সিনেমা তৈরীর নাম করে কালো টাকাকে সাদা করা হয়। বলিউডের এই কালো টাকাকে সাদা করার প্রক্রিয়াতে দাউদ ইব্রাহিমের মতোন ব্যক্তিরাও সামিল থাকে। কিন্তু বলিউডের এই কালো টাকাকে সাদা করার প্রক্রিয়ার পিছনে একেবারে কোমর বেঁধে নেমে পড়েছে এবার সুব্রামানিয়ান স্বামী।

অনেকেই হয়তো এনাকে চিনেন আবার অনেকেই এনার নাম হয়তো প্রথম শুনলেন। আপনাদের জানিয়ে রাখি উনি হলেন এমন ব্যক্তিত্ব যার ভয়ে তাবড় তাবড় রাজনীতিবিদরাও পর্যন্ত কেঁপে উঠেন। এই সুব্রামানিয়াম স্বামীর পুরনো রেকর্ড বলছে তিনি যার পিছনে একবার পড়ে যান তার শেষ দেখেই ছাড়েন। এবার এনার নজর এখন বলিউডের দিকে। সম্প্রতি তিনি এ বিষয়ে তিন খানের ওপর অভিযোগ তুলেছেন যে তারা নিজেদের কালো টাকাকে সাদা করে নিচ্ছে এই প্রক্রিয়াতে।

সুব্রামানিয়াম স্বামী অভিযোগ জানিয়েছেন বলিউডের তিন খান শাহরুখ খান আমির খান এবং সালমান খানের উপর। তিনি বলিউডের এই তিন অভিনেতার বিরুদ্ধে কালো সম্পত্তির তদন্ত করার জন্য দাবি জানিয়েছেন। স্বামী এই তিন অভিনেতার বিরুদ্ধে কেস দায়েরও করতে পারেন বলে জানা গিয়েছে। এ বিষয়ে স্বামী জানিয়েছেন যে, এই তিন খানের পেছনে CBI, ED এবং ইনকাম ট্যাক্স কে লাগিয়ে দেওয়া উচিত। যাতে দেশের সাধারণ মানুষ জানতে পারে যে এদের কাছে কীভাবে এতটা পরিমাণে কালো টাকা এসেছে। এছাড়াও স্বামী আরও দাবি করেছেন যে, এই তিনজনের বিদেশে বহু সম্পত্তি রয়েছে।

দুবাইতে এদের নাকি অনেক সম্পত্তি রয়েছে। স্বামী এবিষয়ে প্রশ্ন তুলেছেন যে, দুবাইতে এরা কীভাবে এত সম্পত্তির মালিক হয়ে গেল। সম্প্রতি কয়েক দিন আগে বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুত মারা যান। তিনি নাকি অনেকদিন ধরেই ডিপ্রেশনের ভুগছিলেন তাই সেখান থেকে বাঁচতেই আত্মহত্যার পথ বেছে নেন তিনি। যদিও তার পরিবার সহ তার ভক্তরা এটাকে পরিকল্পনামাফিক খুন বলে দাবি করেন। এবং সুশান্ত সিং এর মৃত্যুর জন্য দায়ী করেন সালমান খান, শাহরুখ খান, মহেশ ভাট, কারান জোহরের মতন বলিউডের নামকরা ব্যক্তিত্বদের ওপর।

বলিউডেও যে ন্যাপটোজিম চলে তার প্রমান আমরা এর আগেও বহু বার পেয়েছি আর এবার সুশান্তের মৃত্যুর পেছনেও যে ন্যাপটোজিম দায়ি রয়েছে এমনটাই মনে করা করছে।কারণ বলিউডের সুশান্ত সিং এর মৃত্যুর পর থেকে একাধিক অভিনেতাকে এই নেপোটিজমের বিরুদ্ধে কথা বলতে দেখা গিয়েছে।শুধু তাই নয় সুশান্তের মৃত্যুর পেছনে আসল কারণ জানতে সিবিআই তদন্তের দাবি করেছেন সুব্রামানিয়াম স্বামী।

Related Articles

Back to top button