প্রধানমন্ত্রীর ব্রিগেড সমাবেশে থাকবে বড়োসড়ো চমক! দেখা মিলবে মিঠুন,সৌরভ সহ প্রসেনজিৎ-এর

পশ্চিমবঙ্গে চলছে এখন বিধানসভা ভোটের দামামা। ৭ মার্চ হল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্রিগেড সমাবেশ। এই সমাবেশের মঞ্চে কি প্রধানমন্ত্রীর সাথে দেখা যাবে সৌরভ, মিঠুন এবং প্রসেনজিৎকে? এই তিন তারকাকে গেরুয়া শিবিরে দেখা যাবে কিনা সেই বিষয়ে এখন জোর চর্চা শুরু হয়েছে মিডিয়ার পাতায়। নেতা শমীক ভট্টাচার্যের মন্তব্যে এই জল্পনার আগুনে যেন ঘি ঢালা হল।গত কয়েক মাস ধরে সোশ্যাল মিডিয়াতে খবর আসছিল যে কলকাতা যুবরাজকে পদ্ম শিবিরে এবার নাম লেখাচ্ছেন?

 

এর আগে রাজ্যপাল জগদীপ ধনকরের সাথে সৌরভ গাঙ্গুলীর এক সাক্ষাৎকারের মাধ্যমে এই জল্পনা শুরু হয়। সংঘাত নয় তা সম্পূর্ণই সৌজন্যমূলক সাক্ষাৎ। তারপর সৌরভ গাঙ্গুলী হার্টের সমস্যায় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে অসুস্থ সৌরভকে দেখতে গেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি উত্তরপ্রদেশের উপমুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্যও। ফোনে সৌরভের শারীরিক অসুস্থতার খবর নিয়েছিলেন প্রধানমন্ত্রী মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহরাও। সম্প্রতি শমীক ভট্টাচার্যের কথায় মোদির সভায় সৌরভের দেখা পাওয়ার ইঙ্গিত মিলল। শমীক ভট্টাচার্যের কথায়, “শুনেছি উনি বিশ্রামে আছেন। ওয়ার্ম আপের জন্য নেট প্র্যাকটিসে এলে আসতেই পারেন।”

ব্রিগেডে আরো দুই তারকার উপস্থিতির ইঙ্গিত পাওয়া যাচ্ছে। সেই দুই তারকা হল মিঠুন চক্রবর্তী এবং প্রসেনজিৎ চ্যাটার্জী। গত মাসেই মিঠুন চক্রবর্তীর বাংলোতে দেখা যায় আরএসএস প্রধান মোহন ভাগবতকে। ভোটের মুখে এই সাক্ষাৎ নিয়ে চরম চর্চা শুরু হয়। মনে করা হয় মিঠুন চক্রবর্তী হয়তো গেরুয়া শিবিরে নাম লেখাচ্ছেন। কিন্তু এই বিষয়ে মিঠুন জানিয়েছেন যে এই বৈঠক সম্পূর্ণ অরাজনৈতিক বৈঠক ছিল।

আবার এই ভোটের মুখেই প্রসেনজিতের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বিজেপি নেতা অনির্বাণ গঙ্গোপাধ্যায়। এই মহানায়কের হাতে অনির্বাণ তুলে দেন নিজের লেখা বই ‘অমিত শাহ অ্যান্ড দ্য মার্চ অফ বিজেপি’। ভোটের মুখে এই সাক্ষাৎকে ঘিরে শুরু হয় চর্চা। তবে কি টলিউডের এই বিখ্যাত নায়ক পা দিচ্ছেন গেরুয়া শিবিরে? তবে এই বিষয়ে নাকচ করে দিয়েছেন টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

ভোটের আগে যেভাবে তারকাদের সমাবেশ হচ্ছে গেরুয়া শিবিরে তাই এই তিন তারকা’র রাজনৈতিক মাটিতে পা দেওয়ার খবর একদমই উড়িয়ে দেওয়া যায় না। প্রধানমন্ত্রীর ব্রিগেড সমাবেশে এই তারকাদের দেখা যায় কিনা তার জন্য অপেক্ষা করতে হবে দর্শকদের।