এবার BSNL গ্রাহকদের প্রতি কলে মিলবে ক্যাশব্যাক , শুধু পাঠাতে হবে এই SMS টি

বর্তমানে টেলিকম দুনিয়ায় কম্পিটিশন চরমে উঠে এসেছে। সকল টেলিকম অপারেটর চাইছে আমাদের সঙ্গে বেশি গ্রাহক থাকুক। আর সেই জন্য সমস্ত টেলিকম অপারেটররা তাদের সাধ্যমত আকর্ষণীয় অফার নিয়ে আসছে যাতে গ্রাহকরা তাদের পরিবার সঙ্গে যুক্ত হতে পারে।  এই দৌড়ে খুব একটা পেছনে নেই সরকারি টেলিকম সংস্থা বিএসএনএল। দীর্ঘদিন  ধরে ধুঁকতে থাকা সরকারি টেলিকম সংস্থাটি আবার  ঘুরে দাঁড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। বিএসএনএল এবার তাদের গ্রাহকদের জন্য একটি আকর্ষণীয় অফার নিয়ে এলো।

এই অফারের দরুন গ্রাহকেরা 31 মে পর্যন্ত সমস্ত কলে ক্যাশব্যাক পাবেন। শুধুমাত্র কল করার পর একটি নাম্বারে এসএমএস পাঠাতে হবে আর পেয়ে যাবেন ক্যাশব্যাক। কোন নাম্বারে এসএমএস করতে হবে বা কী এসএমএস পাঠাতে হবে সেই সম্পর্কে বিস্তারিত ভাবে নিচে জানানো হলো – BSNL তাদের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে এই অফার সম্পর্কে জানিয়েছে তাদের গ্রাহকদের। সেখানে জানানো হয়েছে গ্রাহকরা 31 মে পর্যন্ত এই সুবিধা পাবেন। এই অফারে গ্রাহকেরা প্রতিটি কলে 6 পয়সা করে ক্যাশব্যাক পাবেন। আপনার বিএসএনএল মোবাইল নাম্বারে এই অফারটি সক্রিয় করার জন্য আপনাকে ‘ACT 6 Paisa’ লিখে 9478053338 নম্বরটিতে মেসেজ পাঠাতে হবে। এই অফারটি বিএসএনএল ব্রডব্যান্ড, ফাইবার-টু-হোম এবং ওয়্যারলাইন গ্রাহকদের জন্য প্রযোজ্য। BSNL-এর তামিলনাড়ু সার্কেলের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে এই তথ্য প্রকাশ করে। এবং আরো বলেন অনলাইন ব্যবহারকারী’রা প্রত্যেকটি কলে 6 পয়সা করে নগদ ক্যাশব্যাক পাবেন। আর এই অফারটি প্রত্যেকটি ল্যান্ডলাইন কলের জন্য প্রযোজ্য থাকবে।

তবে বিএসএনএল এর তরফ থেকে একথা জানানো হয়েছে যে যদি কোন কল 5 মিনিটের বেশি সময় ধরে হয় তাহলেই সেক্ষেত্রে এই ক্যাশব্যাক পাওয়া যাবে। অর্থাৎ কেউ যদি পাঁচ মিনিটের কম কথা বলে তাহলে এই ক্যাশব্যাক পাবেন না। এছাড়াও যখন সারা দেশজুড়ে লকডাউন চলছিল তখন বিএসএনএল তাদের গ্রাহকদের কথা ভেবে এমার্জেন্সি টকটাইম দেওয়ার মত সিদ্ধান্ত নিয়েছে যাতে গ্রাহকদের কল করার ক্ষেত্রে কোনো অসুবিধায় মুখে পড়তে না হয়। এছাড়াও প্রত্যেকটি সিমের ভ্যালিডিটি ও বাড়িয়ে দেওয়া হয়েছিল বিএসএনএল এর তরফ থেকে। এবং গ্রাহকরা যদি অন্য মোবাইল নাম্বারে রিচার্জ করে দেয় তাহলে তার উপর 4% ক্যাশব্যাক এর মতো আকর্ষণীয় অফার দেওয়া হয়েছিল।

Related Articles

Close