এবার অভিনেতা সুশান্ত সিং এর কিছু অজানা তথ্য জানালেন তার বাবা, যা এর আগে কখনো কেউ জানতেন না..

সুশান্ত সিং রাজপুত মারা যাওয়া বেশ কয়েকদিন হয়ে গেল। এখনো যেন তার মৃত্যুকে অনেকেই মেনে নিতে পারছেন না। তার পরিবারের সদস্যদের দুঃখ তো পরিকল্পনার বাইরে। তার প্রাক্তন বান্ধবী অঙ্কিতা এই ঘটনা দ্বারা সমান ভাবে দুঃখিত হয়েছেন। অভিনেতার মৃত্যুর এক সপ্তাহ পর তার বাবা কে কে সিং তার সম্পর্কে কিছু অজানা কথা বলেছেন যা এর আগে কেউ জানতো না। তার প্রাক্তন বান্ধবী অঙ্কিতা তার শেষকৃত্যের সময় পরিবারের পাশে দাঁড়িয়ে ছিলেন এবং পরে পাটনাও গিয়েছিলেন তার পরিবারের সাথে দেখা করতে।

সম্প্রতি কয়েক দিন আগে সুশান্তের বাবা একটি বিনোদন ওয়েবসাইটে বিশেষ কিছু কথা জানিয়েছেন। এখানে তিনি জানিয়েছেন যে, তিনি শুধু সুশান্তের জীবনে একটি মাত্র মেয়ের কথা জানতেন তিনি হলেন অঙ্কিতা। সুশান্ত সিং রাজপুত তার অভিনয় জগতের পাশাপাশি ব্যক্তিগত জীবনের জীবনের জন্য মাঝে সাজে খবরের শিরোনামে উঠে আসেতেন। ‘পবিত্র রিশতা’ নামক মেগা সিরিয়ালে তিনি যখন অভিনয় করতেন তখন তার সহকর্মী অঙ্কিতার সঙ্গে তিনি প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। 2010 সাল থেকে 2016 সাল পর্যন্ত তাদের প্রেমের সম্পর্ক চলে।

কিন্তু অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভেঙ্গে যাবার পর সুশান্ত জীবনে একাধিক নারী এসেছে আবার কিছুদিনের মধ্যে চলে গেছে। যেমন সারা আলি খান, রিয়া চক্রবর্তী, কৃতি শ্যাননের সঙ্গে তার প্রেমের কাহিনী একাধিকবার সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। তবে যাই হোক তার বাবা শুধু সুশান্তের জীবনে একটা মেয়ের সম্পর্কে জানতেন তিনি হলেন অঙ্কিতা লোখন্ডে। সুশান্তের বাবা জানিয়েছেন যে, তার ছেলের জীবনে যে অন্যান্য নারীর অস্তিত্ব ছিল তা তিনি জানতেন না। সম্প্রতি এ বছরের শেষের দিকে বা আগামী বছরের প্রথম দিকেই সুশান্তের বিয়ে হবে বলে কথা ছিল।

একথা সুশান্তের বাবা খোদ নিজে স্বীকার করেছেন। এ বছরের শেষের দিকে তার একটি ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। ছবি মুক্তির পরেই তিনি বিয়ে করবেন বলে ঠিক করেছিলেন। তবে তার বিয়েতে পাত্রীকে সেই সম্পর্কে তার বাবাকেও খোলাসা করে বলেননি সুশান্ত। সুশান্ত সিং রাজপুত ছোটবেলা থেকেই অনেক চাপা স্বভাবের ছিল। কারো সাথে অত খোলাসা ভাবে কথা বলতেন না তিনি। কিন্তু গত কয়েক বছর ধরে তার স্বভাবের কিছু পরিবর্তন এসেছিল বলে জানিয়েছেন তার বাবা। তবে কিছুদিনের মধ্যেই সুশান্ত আরো চাপা হয়ে গিয়েছিল বলে জানিয়েছেন কে কে সিং।

তাকে কিছু প্রশ্ন করলেই হালকা হেসে এড়িয়ে যেতেন। তার এই হাসির পিছনে যে কতখানি যন্ত্রণা লুকিয়ে ছিল তা ঘুণাক্ষরেও টের পেতে দেয়নি তার পরিবারকে। যার ফলস্বরূপ তার পরিবারকে এই দিনটি দেখতে হল।
সুশান্তের বাবা সাক্ষাৎকারে আরও জানিয়েছিলেন যে, তিনি এবং তার স্ত্রীর বহু প্রার্থনা করার পর সুশান্ত কে পেয়েছিলেন তারা। তার চার কন্যা সন্তানের পর সুশান্ত এসেছিল তাদের কোলে। এরপর সুশান্তের মায়ের মৃত্যুর পর এই বলিউড তারকা একেবারে চুপচাপ হয়ে যান বলে জানিয়েছে তার বাবা।

Related Articles

Back to top button