ছাত্র ছাত্রীদের প্রেমের শিক্ষা দেওয়ার জন্য খোলা হচ্ছে Love স্কুল,অধ্যাপক থাকবেন মটুকনাথ চৌধুরী

প্রফেসর মাত্রই আমাদের ধারণা কড়া, রাগী গম্ভীর মানুষ হবেন৷ কিন্তু প্রফেসর যদি হন লাভগুরু!  হ্যাঁ লাভগুরু  নামে বিখ্যাত প্রফেসর মটুকনাথ চৌধুরী।  অধ্যাপক মটুকনাথ চৌধুরী ভাগলপুর জেলার পৈতৃক গ্রাম জয়রামপুরে একটা ‘Love School’ খোলার সিদ্ধান্ত নিয়েছেন। স্কুলের নাম দেবেন অশো ইন্টারন্যাশনাল স্কুল। ২০২১ এর এপ্রিল মাসে স্কুল খুলবে বলে আশাবাদী লাভগুরু মটুকনাথ চৌধুরী।

এই স্কুলে ছাত্র ছাত্রীদের প্রেমের শিক্ষা দেওয়া হবে৷ তার জন্যই এই স্কুল খোলা হবে বলে জানা যাচ্ছে। সেই সাথে  এই স্কুলে ভৌতিক, আধ্যাত্মিক ও আত্মিক শিক্ষা দেওয়া হবে বলে জানিয়েছেন অধ্যাপক চৌধুরী ওরফে  লাভ গুরু। পাটনা বিশ্ববিদ্যালয়ের বিএন কলেজের হিন্দি বিভাগের  অধ্যাপক মটুকনাথ চৌধুরী। তিনি প্রেমিকা জুলিকে কেন্দ্র করে প্রায়শই খবরের শিরোনামে উঠে আসেন।

শিবলিঙ্গে জল দুধ ঢালার পেছনে রয়েছে পৌরাণিক ও বৈজ্ঞানিক কারণ,যা জেনে আপনিও হতে পারেন হতভম্ব

লাভগুরু মটুকনাথ চৌধুরী বলেছেন, “লোকে আমাকে লাভ গুরু বলে কিন্তু আমি অশোর মতো মহান লাভ গুরু নয়। আমি সবকিছু উনার থেকেই শিখেছি। তাই উনার নামেই বিদ্যালয় খুলবো।”

মটুকনাথ চৌধুরী নিজের বয়সের থেকে অর্ধেক বয়স ছোট মেয়ের সঙ্গে প্রেম করেছিলেন। দেশজুড়ে ব্যাপক হৈচৈ ছড়িয়েছিল এই ঘটনায়।নিজের গ্রামের বাড়িতেই থাকেন অধ্যাপক মটুকনাথ চৌধুরী । তবে প্রেমের জন্য মটুকনাথ চৌধুরী কিছু করে যেতে চান। তাই এবার ‘প্রেম পাঠশালা’খোলার সিদ্ধান্ত নিয়েছে মটুকনাথ চৌধুরী