নতুন খবররাজনৈতিক

বিজেপিকে নিয়ে এ কী প্রতিক্রিয়া দিলেন তৃণমূল সাংসদ দীপক অধিকারী ওরফে দেব।যা শুনে আপনিও বলবেন….

এবার তৃণমূল সাংসদ দীপক অধিকারী বিজেপি নিয়ে এক অসাধারন মন্তব্য করলেন। উনি বললেন যে আমি তো বিজেপির মধ্যে কিছু ভুল দেখতে পাচ্ছি না। উনারা তো কোনো পাকিস্থানী সন্ত্রাসবাদি দল নয়। উনারা শুধুমাত্র রাজ্যের ভালোর জন্যই রাজ্যে ক্ষমতায় আসতে চাইছেন। এতে দোষের কিছু নেই। ঘাটালে বুধবার নাগাদ একটি সভা হয় সেই সভাতে উপস্থিত ছিলেন সাংসদ তথা অভিনেতা দীপক অধিকারী। সেখানে তিনি জানান আমি হয়তো ঘাটালে ঘন ঘন আসতে পারি না কিন্তু আমি ঘাটালের মানুষের পাশে আছি। এরপরই বিশেষ কয়েকটি চ্যানেলের সাংবাদিকরা দেবের কাছে জানতে চান বিজেপি সম্বন্ধে তার প্রতিক্রিয়া কি?

তার প্রতিউত্তরে দেব জানান যে আমি শুধু চাই দেশের ভালো হোক, রাজ্যের ভালো হোক । তাই রাজ্যের মানুষ যাকে চাইবেন সেই রাজ্যের ক্ষমতায় আসবেন তৃণমূল এবং বিজেপি দুটি হচ্ছে দেশপ্রেমিক দল। তারা সবসময়ই চাই রাজ্যে ভালো হোক এরা কোন পাকিস্তান দল নয়। তাই ক্ষমতায় যেই আসুক রাজ্যের যাতে ভালো হয়।তিনি এই দিন জানান যে দেশ বা রাজ্যের রাজনীতিতে যে দলই ক্ষমতায় থাকুক না কেন, তাদের প্রথমে কাদা ছোড়াছুড়ি বন্ধ করে ভালো কাজে মন দিতে হবে। এবং সাধারণ জনগনের কল্যানের কথা ভেবে কাজ করতে হবে।

এছাড়া ওইদিন দেব জানান যে সিনেমা জগতে যদি কোনরকম অসুবিধার মুখোমুখি তাদের কে হতে হয়, তাহলে রাজ্য সরকার যেমন তাদের পাশে দাঁড়ায়। সে রকমই কেন্দ্র সরকার ও তাদের পাশে দাঁড়ান তাই তিনি বিজেপি দলকে সমর্থন না করলেও খারাপ বলতে নারাজ।
#অগ্নিপুত্র

Related Articles

Back to top button