Skip to content

পিরামিডের সামনে মিশরীয় পোশাকে ছবি তুলে যেতে হয়েছিল শ্রীঘরে, ফের প্রচারের আলোয় উঠে এলেন এই মডেল

পিছনে রয়েছে সেই বিখ্যাত পিরামিড। সামনে বিস্তীর্ণ বালুরাশির উপর দিয়ে হেটে যাচ্ছেন এক মডেল। পরনে রয়েছে প্রাচীন মিশরীয়দের মতো টাইট পোশাক। এমনই এক ফটোশুট করে প্রথম প্রচারের আলোয় এসেছিলেন নর্তকী তথা মডেল সালমা আল সিমি। বিতর্কিত ওই ফটোশুট করে প্রচারের আলোয় এলেও তারপরেই জেলে যেতে হয়েছিল ওই মডেলকে। মডেল এবং চিত্র গ্রাহককে আটক করে পুলিশ শ্রীঘরে নিয়ে যায় ছবি ভাইরাল হওয়ার পর। এরপর বেশ কিছু বছর কেটে গেছে।

মডেল তথা নর্তকি সালমা আল সিমি আরো একবার ফিরে এসেছেন প্রচারের আলোয়, এবারে অবশ্য বিতর্কের কারণে নয়। মডেল প্রচারের আলোয় এসেছেন সাজগোজের জন্য। instagram এ মডেল ধরা দিয়েছেন সবুজ একটি পোশাকে। ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে অফ শোল্ডার টপ পরে দুটি ছবি প্রকাশ করেছেন তিনি। সঙ্গে একই রংয়ের স্কিন টাইট ফুল প্যান্ট।

 

View this post on Instagram

 

A post shared by Salma Elshimy | سلمى الشيمي (@salmaelshimy)


প্রায় ৭ লক্ষ ৩৬ হাজার অনুরাগী রয়েছেন এই মডেলের ফলোয়ার্স হিসাবে। স্বাভাবিকভাবেই প্রকাশের সাথে সাথে ভাইরাল হয়ে গেছে ছবিগুলি। প্রসঙ্গত, ২০২০ সালের নভেম্বর মাসে মিশরের পিরামিডের সামনে ফরাউদের মতো পোশাক পড়ে অশ্লীল ফটোশুটের অভিযোগ ওঠে সালমার বিরুদ্ধে। কায়ারোর দক্ষিণে সাকারা নেক্রোপলিসের বিভিন্ন পিরামিডের সামনে সাদা রঙের একটি পোশাক পড়ে ফটো শুট করেছিলেন সালমা আল সিমি।

ছবিগুলো তুলেছিলেন হোসা মোহাম্মদ নামের এক চিত্র গ্রাহক। প্রশাসনের তরফ থেকে সেই সময় সাফাই দেওয়া হয়, পোশাকের জন্য নয় বরং গুরুত্বপূর্ণ স্থাপত্যের সামনে ছবি তোলার জন্য কোন অনুমতি নেওয়া হয়নি। এই অপরাধের ফলে দুজনকে গ্রেফতার করা হয়। গোটা বিষয়টি সকলের সামনে আসতে গ্রেফতারের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছিলেন বহু মানুষ। প্রতিবাদের জেরে পরের দিনই জামিন দিয়ে দেওয়া হয় ওই মডেল এবং চিত্রগ্রাহককে। তবে এবারই শুধুমাত্র ভাইরাল ছবি পোস্ট করে খবরে শিরোনামে উঠে এসেছেন তিনি তাই শ্রীঘরে যাওয়ার কোন প্রশ্নই ওঠে না।