বিজেপির পরাজয়ের কারণ হিসাবে এই অন্যতম কারণটি তুলে ধরলেন বিজেপি নেতা কৈলাশ বিজয় বর্গীয়। বললেই এই পরাজয় কোন রকম ভাবেই……

এবার বিজেপি কেন্দ্রীয় নেতা তথা পশ্চিমবঙ্গে পর্যবেক্ষক কৈলাস বিজয় বর্গীয় ফল খারাপ এর কারন হিসাবে তুলে ধরলেন অন্যতম এক কারণ। তিনি বলেন প্রার্থী বাছাইয়ে ভুল হয়েছিল বলে এরকম খারাপ ফল হয়েছে তবে এতে তিনি নরেন্দ্র মোদির কোনরকম পরাজয় দেখছেন না।সোমবার সকাল থেকে শুরু হয়েছিল ৫ টি রাজ্যের নির্বাচনের গণনা, গণনায় বলে দিচ্ছিল তখনই যে ফলাফল এবার হতে চলেছে কংগ্রেসের পক্ষেই। বিশেষ করে বলা হচ্ছিল রাজস্থান, মধ্যপ্রদেশ ও ছত্তিশগড়ে কংগ্রেস এগিয়ে থাকবে। সাথে এও বলা হচ্ছিল যে মধ্যপ্রদেশে হতে চলেছে কংগ্রেস এবং বিজেপি হাড্ডাহাড্ডি লড়াই।

আর আজ ফলাফল সামনে আসার পরই কংগ্রেস শিবিরে চালু হয়ে গিয়েছিল উৎসবের আনন্দ তবে অন্যদিকে বিজেপি সেমিফাইনালে এভাবে ধাক্কা খাওয়ার পর কৈলাশ বিজয় বর্গীয় বলেন বিজেপির প্রার্থী বাছাইয়ের ক্ষেত্রে ভুল ছিল যার মাশুল গুনতে হলো আজ তাদের। তবে তিনি এও বললেন এতে রাহুলের কোন ম্যাজিক নেই। তিনি আরো বলেন এই পরাজয় মোদির কোন প্রকার পরাজয় নয়।
আর এদিকে ভোটের ফলাফল শেষ, আপডেট অনুযায়ী মধ্যপ্রদেশে ১১৮  টি আসনে এগিয়ে কংগ্রেস, বিজেপি পেয়েছে ১০৩  টি আসন। রাজস্থানে ১০২ টি আসনে এগিয়ে কংগ্রেস এবং বিজেপি পেয়েছে ৭১ টি আসন।মিজোরামে এগিয়ে রয়েছে কংগ্রেস আসন সংখ্যা ৫ টি এবং এমএনএফ ২৬ টি আসনে এবং বিজেপি পেয়েছে ১টি আসন আর তেলেঙ্গানায় টিআরএস ৮৭ টি আসনে  এগিয়েও কংগ্রেসের আসন সংখ্যা ১৯টি , বিজেপি ১টি আসনে।

Related Articles

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Close