খেলাধুলানতুন খবর

এবার এই বড় জ্যোতিষী করলেন ভবিষ্যৎবাণী বললেন,2019 বিশ্বকাপ জিতবে ভারত এই ক্রিকেটারের জন্য।

আমাদের দেশে এমন অনেক সাধু মহাত্মা রয়েছে যাদের ভবিষ্যবাণী  বেশিরভাগ সময়ই সত্য হয়ে  যায়। এমন অনেক মহান সন্ন্যাসীরা রয়েছেন তারা যেটা ভবিষ্যবাণী করেন সেগুলো সর্বদাই সত্য হয়,লোকেরা মনে করে যে এদের মুখে মা সরস্বতী বাস করেন। এই সকল মহান পুরুষরা এই অদৃশ্য শক্তিগুলো  তারা তাদের তপস্যার বলে অর্জন করেছেন। আজ আমরা এমনি এক দিব্য মহাত্মার সঙ্গে সাক্ষাৎ  করাবো, তিনি জিবনে যতবারই ভবিষ্যবাণী করেছেন  তার ভবিষ্যবাণী সর্বদা সত্য হয়েছে। অন্য বারের মতো এবার তিনি  ২০১৯ বিশ্বকাপ ক্রিকেট  সম্মন্ধে  একটি ভবিষ্যবাণী করলেন।

আজ আমরা যে মহাত্মা এর সম্মন্ধে কথা বলছি, তিনি এর আগে পূর্ব প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর মৃত্যুর সম্মন্ধে একটি ভবিষ্যবানী করেছিলেন আর সেটি সত্যও হয়েছে। এছাড়াও তিনি ২০১৯ এর বিশ্বকাপ সম্বন্ধেও একটি ভবিষ্যবাণী করেছেন এটি হলো আমাদের আজকের আলোচ্য বিষয়। আমরা আজকে যে  মহান পুরুষের নিয়ে আলোচনা করছি তার নাম হলো- পন্ডিত হরি দয়াল মিশ্র এবং তিনি  অযোধ্যায় বাস করেন। তিনি অযোধ্যার নামকরা একজন সন্ন্যাসী।এবার হরি দয়াল মিশ্র ,ভারতের  ক্যাপ্টেন বিরাট কোহলির সম্বন্ধে একটি অনেক বড় ভবিষ্যবাণী করলেন যে, বিরাট কোহলির জন্যই ভারতীয় ক্রিকেট টীম  ২০১৯ এর  ওয়ার্ল্ড কাপের চ্যাম্পিয়ন ট্রফি নিজের নামে করবে এবং ভারতীয় টিম একটি মারাত্মক টিম হিসাবে আত্মপ্রকাশ করবে।

এটা আমরা অবশ্যই জানি যে,  ২০১৯ এ বিশ্বকাপের সূচনা  হবে, ভারতীয় ক্রিকেট টিম এতে জয় লাভ করার জন্য আপ্রাণ চেষ্টাও করবে।এবার এটা দেখার জন্য সবাই উৎসুক যে পন্ডিত হরি দয়াল মিশ্র এর ভবিষ্যবাণী কতদুর সত্য হয়। ভারতীয় টিম ২০১৯ এর ওয়ার্ল্ড কাপ নিজের নামে করার জন্য অবশ্যই সচেষ্ট হবে।

খবরটি ভালো লেগে থাকলে অবশ্যই, আপনার প্রিয়জনদের সাথে শেয়ার করতে ভুলবে না‌। আরো এরকম নতুন নতুন খবরের এর আপডেট পেতে চোখ রাখুন আমাদের ওয়েব পোর্টালটিতে।

Related Articles

Back to top button