দীপাবলিতে জিওর গ্রাহকদের জন্য আবারো এলো সুখবর! নতুন প্ল্যান ঘোষণা জিওর তরফ থেকে..

দিওয়ালি উপলক্ষে জিও তাদের গ্রাহকদের জন্য নিয়ে এলো নতুন চমক। যবে থেকে জিও বাজারে এসেছে তবে থেকে গ্ৰাহকদের জন্য একের পর এক ধামাকা অফার নিয়ে এসে চলেছে জিও। যার জেরে টেলিকম সেক্টরে অন্যান্য কোম্পানি গুলো সব আছড়ে পড়েছে।এ সাথে সাথে প্রতি উৎসবের মরসুমে জিও তাদের গ্রাহকদের জন্য নিয়ে আসছে নতুন বিশেষ ধরনের অফার। উৎসবের মরসুমে জিও যে আলাদা রূপ ধারণ করে তা বললে ভুল হবে না অন্যান্য কোম্পানিরা যেখানে উৎসবের মরসুমে অফার দিতে পারছে না সেখানে জিও প্রতিবারের ন্যায় এবারও দিওয়ালি উপলক্ষে গ্রাহকদের জন্য নতুন চমক নিয়ে এলো।

তাই অফারের দিক থেকে প্রতিযোগিতা করতে গেলে অন্যান্য কোম্পানি গুলোর তুলনায় অনেকগুণ এগিয়ে রয়েছে জিও। এর আগে উৎসবের মরসুমে জিও তার দুটি ফোন বাজারে নিয়ে এসেছিল যা জিও ফোন ও জিও ফোন টু নামে খ্যাত। তবে এক্ষেত্রে জিও যে নতুন প্ল্যানটি নিয়ে এটি শুধুমাত্র জিও ফোনের ইউজারদের জন্যই। জিও ফোনের অল ইন ওয়ান প্লাস শুরু হচ্ছে মাত্র 75 টাকা থেকে। আর এর জেরে ব্যবহারকারীরা পাবেন ফ্রিতে ভয়েস কল এর সঙ্গে সঙ্গে ডাটা সার্ভিসিং এর ও সুবিধা।

যদিও আমরা জানি জিও এখন বর্তমানে যে কলের সুবিধা দিচ্ছে সেটি সব নেটওয়াকে নেই আর আনলিমিটেড। তবে তাদের এই নতুন অফার টি নির্দিষ্ট সময় হিসাবে আনা হয়েছে। গত চলতি মাসেই জিও কর্তৃপক্ষের তরফ থেকে ঘোষণা করা হয়েছে যে এবার থেকে জিও ছাড়া অন্য কোন নেটওয়ার্কে ফোন করতে গেলে গ্রাহকদের গুনতে হবে ছয় পয়সা দরে মাসুল।

তবে এবার যে 75 টাকার all-in-one প্ল্যানটি আনা হয়েছে এই প্ল্যানের দরুন জিও ফোনের ক্ষেত্রে জিও টু জিও আনলিমিটেড কলিং সাথে জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য দেওয়া হবে 500 মিনিট আর সঙ্গে 100 mb করে প্রতিদিন ডাটার সুবিধা। যার বৈধতা থাকবে 28 দিন।

এর সাথে সাথে 125 টাকার যে প্ল্যানটি এসেছে সেখানে জিওর তরফ থেকে অন্য জিও ফোন নম্বরে ফোন করলে ফ্রি হবে কলিং আনলিমিটেড, এর সঙ্গে দেওয়া হবে 500 মিনিট অন্য নেটওয়ার্কে কলিং এর সুবিধা, সাথে সাথে প্রতিদিন 500 এমবি করে মান্থলি 14 জিবি ডাটার সুবিধা।

155 টাকা প্ল্যানের ক্ষেত্রে পাওয়া যাবে জিও টু জিও আনলিমিটেড ফ্রি কলিং এর সুবিধা সঙ্গে দেওয়া হবে 500 মিনিট অন্য নেটওয়ার্কে কল করার জন্য। সাথে পাচ্ছেন প্রতিদিন 100 টি করে এসএমএস করার সুবিধা। এরই সাথে থাকছে প্রতিদিন 1 জিবি করে 28 দিনের জন্য 28 জিবি জিবি ডাটা দেবার সুবিধা। যার বৈধতা থাকবে 28 দিন।
জিওর তরফ থেকে শেষ যে প্ল্যানটি রয়েছে সেটি হল 185 টাকার এতে আপনি পাবেন প্রত্যেকদিন 2 জিবি করে 28 দিনের জন্য 56 জিবি ডাটা সঙ্গে জিও থেকে জিও তে ফ্রি আনলিমিটেড কলিং সঙ্গে 500 মিনিট অন্যান্য নেটওয়ার্কে কল করার সুবিধা।