খেলাধুলানতুন খবরবিশেষ

এই ক্রিকেটারের কাছে রয়েছে কোটি টাকার গাড়ি, কোটি টাকার বাড়ি! কিন্তু কোনো অহংকার নেই, থাকেন সাধারণ মানুষের মতোই।

আপনারা সকলেই জানবেন যে, এইসময় আমাদের ভারতীয় ক্রিকেট টীম নিউজিল্যান্ডের যাত্রাই রয়েছেন,আর এরই সঙ্গে বিগত ২ টি ওয়ানডে ক্রিকেট ম্যাচ হয়ে গেছে। এবং এই দুটি ম্যাচই ভারতীয় ক্রিকেট টিম জয়লাভ করে তাদের অসাধারণতার পরিচয় দিয়েছে।এমতাবস্থায় ক্রিকেট দুনিয়াতে একটি নামকরা ক্রিকেট খেলোয়াড়ের নাম সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয় হয়ে রয়েছে। এই নামকরা খেলোয়াড়টির কাছে ১৬ কোটি টাকার গাড়ি ছাড়াও কোটি কোটি টাকার বাড়ি ও রয়েছে কিন্তু তা সত্ত্বেও তিনি অহংকার করেন না এর জন্য এবং সাধারন মানুষদের সাথে সর্বদায় সম্পর্ক রাখেন। এই খেলোয়াড়ের নাম শুনলে হয়তো আপনারাও অবশ্যই খুশি হবেন ।

আপনাদের জানিয়ে দি যে,ভারতীয় ক্রিকেট টিমের বেশিরভাগ খেলোয়ারদের কাছেই কোটি কোটি টাকার সম্পত্তি রয়েছে,আর আজ আমরা আপনাদেরকে যে প্রতিভাশালী খেলোয়ারের সম্মন্ধে জানাবো, সেই খেলোয়ারটির সম্মন্ধে চর্চা সমগ্র বিশ্ব জুড়ে রয়েছে। এছাড়াও ক্রিকেট জগতে তিনি অনেক রেকর্ড বানিয়েছেন। নিউজিল্যান্ডের টেস্ট সিরিজে তিনি নিজের অসামান্য প্রতিভাও দেখিয়েছেন । এবার আপনারা হয়তো ভাববেন যে আমরা কোন খেলোঁয়ারের সম্মন্ধে আলোচনা করছি? আপনাদের জানিয়ে দি যে, আজ আমরা যে খেলোয়ার এর সম্মন্ধে আলোচনা করছি তিনি হলেন, ভারতীয় ক্রিকেট টিমের পূর্ব কাপ্টেন মহেন্দ্র সিং ধোনি।আপনারা জেনে অবাক হবেন যে এনার কাছে কমবেশি ১৬ কোটি টাকার গাড়ি রয়েছে যে গুলির মধ্যে ২৩টি বাইক রয়েছে , ৪ টি সুপারকার এবং ২টি সাধারন গাড়ি রয়েছে।

এমএস ধোনির কাছে থাকা সব বাইক এবং কার গুলি মিলিয়ে যদি টাকার হিসেব করা হয় ,তাহলে তার কাছে সর্বমোট ১৬ কোটি টাকার কেবল গাড়ির মূল্য দাড়াবে। কিছুদিন আগেই ধোনি রাঁচিতে একটি বড়ো বাংলোও কিনেছেন এবং সেই বাংলোটিতে সব ধরনের সুবিধা রয়েছে, সেইসঙ্গে এই বাড়িটিতে নিজস্ব বাগান এবং গাড়ি রাখার ও আবশ্যিক জায়গা রয়েছে। এত ধন সম্পত্তি থাকা সত্বেও মহেন্দ্র সিং ধোনি কোনোদিন নিজের ওপর অহংকার করেননি ,তিনি বিগত দিনে যেরকম ছিলেন আজও তিনি সেই রকমই সরল স্বভাবের ব্যক্তি। আর তার এই প্রতিভার জন্য তিনি ক্রিকেট প্রেমীদের মনে ছেয়ে গেছেন।

এ বিষয়ে আপনাদের কী মতামত তা আমাদের অবশ্যই শেয়ার করুন। ক্রিকেট বিষয়ক আরও নতুন নতুন আপডেটের জন্য চোখ রাখুন আমাদের ওয়েব পোর্টালটিতে।

Related Articles

Back to top button