বিয়ের আগে ফ্লপ ছিল এই ক্রিকেটার বিয়ের পরেই বদলে গেলো ভাগ্য! ইতিমধ্যেই তৈরি করে ফেলেছে ইতিহাস…

এটা আপনারা অবশ্যই জানেন ক্রিকেট দুনিয়াতে এমন  অনেক খেলোয়াড়  রয়েছে যারা নিজের ভালো খেলার প্রদর্শন করে চয়নকর্তাদের ধ্যান নিজের দিকে আকর্ষিত করে।এসকল খেলোয়ারদের মধ্যে এবার পৃথ্বী শাহ এবং মায়াঙ্ক আগারওয়াল এর নামও যুক্ত হয়ে গেছে। কারণ পৃথ্বী সাহ টেস্ট এ ভালো ডেব্যু করে শতকের পারি খেললেন আর সেই জায়গায় মায়াঙ্ক আগারওয়াল ও নিজের ডেব্যু টেস্ট এ ভালো অর্ধশতকের পারি খেলে টিমে নিজের জায়গা পাক্কা করে নিলেন।এমন অবস্থায় এটা বলা ভুল হবে না যে,বিয়ের পরই মায়াঙ্ক এর মধ্যে জীবনের  এত বড়ো পরিবর্তন ঘটেছে ,তিনি প্রথম খেলাতেই ইতিহাস বানিয়ে দিলেন।

আসলে এই কথাতে কোনো সন্ধেহ নেই , ইন্ডিয়ার ক্রিকেট দুনিয়াই এমন অনেক খেলোয়র আছে যারা একলাই টিমকে জিতানোর মত ক্ষমতা রাখে এবং যেকোনো সময়ই  খেলার দিক পরিবর্তন করতে  পারবে আর এই খেলোয়াড় দের মধ্যে এবার মায়াঙ্ক আগেরওয়াল এর নামে ও যুক্ত হতে গেছে এর প্রধান কারণ হচ্ছে অস্ট্রেলিয়ার দরেটে যাওয়া ক্রিকেট টুর্নামেন্ট এর ৪টি টেস্ট সিরিজ ম্যাচ এর  তৃতীয় খেলাটিতে যেটাতে মায়াঙ্ক আগারওয়াল তার ডেব্যু ম্যাচ এ ১৬১টি বল খেলে করে ,অতুলনীয় ভাবে  ৭৬ রানের অর্ধশতক এর পারির রেকর্ড টি নিজের নামে করে নিলেন। ২৭ বছরের যুবক মায়াঙ্ক আগারওয়াল আন্তরাষ্ট্রীয় ক্রিকেট  ডেব্যু  করেই ইন্ডিয়া টীমের জন্য টেস্ট খেলার ২৯৫ নং ক্রিকেটার তিনি।আর আজ আমরা তার ব্যক্তিগত জীবনের সম্বন্ধে আলোচনা করবো…

আপনাদের জানিয়ে দি যে এই যুব খেলোয়াড় মায়াঙ্ক আগারওয়াল এর জন্য অন্য বছরের চাইতে  2018 অনেক ভালো কেটেছে। কারণ এর আগের বছরের শেষ মাসে তার গার্লফ্রেন্ড আশিতা সুদকে  বিয়ের জন্য প্রপোজ করেছিলেন এবং ২০১৮ এর  ৩ জানুয়ারি এরা বিয়ের বন্ধনে আবদ্ধ হন।আপনাদের জানে দি, তিনি গার্লফ্রেন্ড আশিতাকে একটু ফিল্মী ভাবে  বিয়ের প্রোপোজ করেছিলেন। আর এই খবরটি সোশ্যাল মিডিয়ায় চর্চার মধ্য রয়েছে। মায়াঙ্ক আগারওয়াল, আশিতা কে তার জিবনে স্ত্রী রূপে পাওয়াই তিনি নিজেকে অনেক লাভবান মনে করেন এই প্রসঙ্গে  একটা লোককথা আছে ‘ দের আয়ে দুরুস্ত আয়ে’।

আরো এরকম নতুন নতুন খবরে আপডেট পেতে চোখ রাখুন আমাদের ওয়েব পোর্টালটিতে।

Related Articles

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Close