Skip to content

অবশেষে হতে চলেছে স্বপ্নপূরণ! শাহরুখ সালমানের প্রতিবেশী হতে চলেছেন এই বলি তারকা দম্পতি

তারকা দম্পতিদের মধ্যে অন্যতম হলেন দীপিকা পাডুকোন (Deepika Padukone) এবং রনবীর সিং (Ranveer Singh)। শুধু রিয়েল লাইফে নয়, পর্দার সামনেও এই জুটিকে আমরা দেখতে ভীষণ পছন্দ করি। বলিউডের প্রথম সারির পরিচালক এবং প্রযোজকরা এই জুটিকে নিয়ে কাজ করতেই সব সময় আগ্রহী। নিজের উপার্জন গুলি, এতদিন এই দম্পতি জমিয়ে রেখেছিলেন নিজের স্বপ্ন পূরণ করবেন বলে। অবশেষে এলো সেই শুভক্ষণ। অবশেষে হল রণবীর এবং দীপিকার দীর্ঘদিনের স্বপ্ন পূরণ। কি সেই স্বপ্ন ছিল?

মুম্বাইয়ের শহরতলী উপত্যকা অঞ্চলে অবস্থিত আলীবাগে শাহরুখ খানের যে বিলাসবহুল বাংলো রয়েছে, তার ধারে কাছে এখনো অন্য কেউ মাথা তুলে দাঁড়াতে পারেনি। তবে এবার রণবীর এবং দীপিকা হতে চলেছেন শাহরুখ খানের প্রতিবেশী। কিং খানের মতোই এই জুটির গগনচুম্বি একটি রাজপ্রাসাদ বানানোর কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হল রাজপ্রাসাদের অন্দরমহলের বেশ কিছু ছবি।

গত বছর সেপ্টেম্বর মাসে রণবীর এবং দীপিকা শাহরুখ খানের বাড়ির পাশেই একটি জমি কিনেছিলেন। তারপর ঘটা করে পূজো দেওয়ার পর ওই জমির উপর ১১৯ কোটি টাকার বাংলা তৈরি করার কাজও তৈরি হয়ে গিয়েছিল। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া ভিডিও দেখে বোঝাই যাচ্ছে এই আকাশ ছোঁয়া রাজপ্রাসাদের কাজ এখন অনেকটাই এগিয়ে গেছে। আপাতত বাঁশ এবং নেট দিয়ে ঘিরে রাখা হয়েছে গোটা আবাসনটি।

আবাসনের একদিক নারকেল সুপরির বাগান অন্যদিকে সমুদ্র সৈকত। বিল্ডিং অনেকটাই উঁচু। মুম্বাইয়ের প্রখ্যাত বিল্ডার সংস্থা নাকপাল ডেবলপার্স দায়িত্ব নিয়ে এই দম্পতির জন্য মনের মত বাংলো তৈরি করে দিচ্ছেন। এই বাংলোরে অনতি দূরে রয়েছে শাহরুখ খানের মান্নাত এবং সালমান খানের গ্যালাক্সি। অনেক খুজে খুজে এই জায়গাটি একেবারে মনের মত পেয়েছেন রণবীর এবং দীপিকা এবং পাওয়ার পর স্বাভাবিকভাবেই হাতছাড়া করেননি এই জায়গাটি।

গত ৩ বছর ধরেই জুহু বা বান্দ্রা এলাকায় মনের মত একটি জায়গা খুঁজে পাওয়ার জন্য চিরুনি তল্লাশি করেছিলেন এই তারকা দম্পতি। যদিও মাঝে করোনা কিছুটা ব্যাঘাত ঘটিয়েছিল। শেষমেষ আলীবাগের সাগর রেশম বিল্ডিং, ভীষণভাবে মনে ধরে তাদের। ২০২১ সালের সেপ্টেম্বর মাসের স্থানীয় রেজিস্ট্রি অফিসে গিয়ে এই বাড়ির মালিকানা পাকাপাকিভাবে নিজের নামে নিয়ে নেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by @varindertchawla

এই বিল্ডিং এর ১৬-১৭-১৮ এবং ১৯ তলার পুরোটাই ব্যক্তিগত কাজে ব্যবহার করবেন রণবীর এবং দীপিকা। আবাসনের বাকি অংশ অফিশিয়াল কাজকর্মে ব্যবহৃত হবে। বেঙ্গালুরুর ১ বিখ্যাত ইন্টিরিয়ার ডিজাইনারকে দিয়ে নিজের স্বপ্নের বাড়ি সাজানোর পরিকল্পনা করেছেন দীপিকা। দশ বছর অপেক্ষা করার পর অবশেষে এই স্বপ্ন পূরণ হতে চলেছে, এমনটাই জানিয়েছেন রণবীর।