নতুন খবরবিনোদনবিশেষ

মুক্তি পেলো নরেন্দ্র মোদীকে নিয়ে হওয়া সিনেমার প্রথম পোস্টার, প্রধানমন্ত্রীর চরিত্রে অভিনয় করতে চলেছে এই বলিউড সুপারস্টার।

প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর জীবন কাহিনী নিয়ে কম-বেশি আমরা সবাই জানি। আর ছোট থেকে গরীব ঘরে মানুষ হওয়া থেকে প্রধানমন্ত্রী হওয়া পর্যন্ত সব ঘটনায় তিনি আমাদের একটু একটু করে জানিয়েছেন। তাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও তার সাফল্য তাকে ঘিরে একটি বায়োপিক তৈরি হতে চলেছে। এই সিনেমাতে প্রধানমন্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন বিবেক ওবেরয়। এই ফিল্মের পোস্টার গতকালই মুক্তি পেয়েছে। তার সাথে সাথে ফিল্মের নাম ও আমরা সবাই জেনে গেলাম। মোদী ভক্তরা অবশ্যই এই ফিল্মের জন্য অপেক্ষা করবেন। এই ফিল্ম এর মাধ্যমেই নরেন্দ্র মোদির জীবন কাহিনী নিয়ে সমস্ত খুঁটিনাটি তথ্য আমরা জানতে পারব।


এই ফিল্মটির নাম রাখা হয়েছে পিএম নারেন্দ্র মোদি
(PM Narendra Modi)।এই ফ্লিমটি আলোচনায় আসার পর থেকে জনগণের মধ্যে প্রধানমন্ত্রীর জীবনে ঘটা ঘটনাগুলি দেখার জন্য উৎসাহতা অনেক বৃদ্ধি পেয়েছে। আপনাদের সুবিধার্থে বলে দি,এই ফিল্মের পোস্টারটি তেইশটি ভাষাতে রিলিজ করা হয়েছে। আর এই ফিল্মের ট্যাগ লাইন রাখা হয়েছে “দেশ ভক্তি হি, মেরী শক্তি হে”।এক সংবাদ মাধ্যম থেকে জানতে পারা গেছে, এই ফিল্মটি লোকসভা নির্বাচনের আগেই সিনেমা হলে রিলিজ করা হবে। এই ফিল্মে নরেন্দ্র মোদীর জীবনে ঘটা সমস্ত ঘটনাবলি বর্ণিত থাকবে।তবে এর আগেই মনমোহন সিং এর জীবনে ঘটা এক ঘটনাকে নিয়ে একটি ফিল্ম রিলিজ করা হচ্ছে যার নাম দেওয়া হয়েছে “এক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার” যেটা কে নিয়ে এখন পুরো রাজনৈতিক মহল থেকে জনগণদের মধ্যে একটা শোরগোল হয়ে আছে।

তাহলে এখান থেকেই আপনারা অনুমান করতে পারছেন যে মোদিজীর এই ফ্লিমটির প্রতি নজর থাকবে সবারই। এই ফিল্মে নরেন্দ্র মোদির ভূমিকায় অভিনয় করা বিবেক ওবেরয় কে এমন ভাবে মেকআপ দিয়ে সাজিয়ে তোলা হয়েছে যে দেখে কেউ বুঝতেই পারবে না। অবশ্য এখন সিনেমার শুটিং শুরু হয়নি। যেখানে অভিনেতা বিবেক ওবেরয় কে পুরোপুরি নরেন্দ্র মোদির মতো লাগছে, মনে হচ্ছে নরেন্দ্র মোদী ওই পোস্টারে রয়েছে।

প্রধানমন্ত্রী বায়োপিকে ফাস্ট লুক লঞ্চের সময় ওখানে উপস্থিত ছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ। এই সিনেমাতে উমং কুমার হলেন প্রযোজক এবং সহ- প্রযোজক হলেন সন্দীপ কুমার এবং বিবেক ওবেরয়ের পিতা সুরেশ ওবেরয় এর মধ্যে রয়েছেন। অভিনেতার পিতা সুরেশ ওবেরয় হলেন এই ফিল্মের নির্মাতা।

Related Articles

Back to top button