এবার বিজেপিতে যোগদান দিলেন এই নামকরা বলিউড অভিনেত্রী।

এর আগে অনেক বলিউড তারকা বিজেপিতে যোগ দিয়েছেন এমন ঘটনা আমরা অনেকবার দেখেছি। আর আমরা এটাও বলেছিলাম যে, কোন কোন অভিনেতাদের বিজেপিতে যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে। সেই সূত্রে আরও এক বলিউড অভিনেত্রী বিজেপিতে যোগদান করলেন। রাজনৈতিক মহলে অভিনেতা-অভিনেত্রীদের যোগ দেওয়া এখন নতুন কিছু ঘটনা নয়। কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়কড়ির হাত ধরে পদ্ম শিবিরে যোগ দিলেন ইশা কপিকার। ইনি মহারাষ্ট্র বিজেপির উইমেন ট্রান্সপোর্ট উইংয়ের প্রেসিডেন্ট হিসেবে কাজ করেন। রবিবার বিজেপি এক অনুষ্ঠানে বলিউড তারকা ইশা বিজেপির দলীয় পতাকা হাতে তুলে নেন।

লোকসভা নির্বাচনের প্রস্তুতি ইতিমধ্যে তুঙ্গে। সমস্ত রাজনৈতিক দলই তার জন্য কোমর বেঁধে নেমে পড়েছে মাঠে। আর সেই সঙ্গে কোন তারকা কোন দলের প্রার্থী হবে তা নিয়ে জল্পনা শুরু হয়ে গেছে গোটা রাজনৈতিক মহলে। কিছুদিন আগে আমরা জানিয়েছিলাম বলিউডের নামি তারকা মৌসুমী চট্টোপাধ্যায় বিজেপিতে যোগ দিয়েছিলেন। আজ এই খবর কিছু দিয়ে না যেতে যেতেই আরেক বলিউড অভিনেত্রী ইশা কপিকার বিজেপি দলের হয়ে রাজনীতি পা দিলেন। তারকা প্রার্থীর দিকে ঝোঁক শুধু বিজেপির নেই কংগ্রেসেরও তারকা প্রার্থীদের দিকে ঝোঁক রয়েছে।অনেক নামী দামি তারকারা রাজনীতিতে পা রাখছেন। আর এবার সেই লিস্টে নাম উঠল আরো এক বলিউড তারকার। খবর সূত্র জানা যায়, ইশা মহারাষ্ট্রের কোনো এক কেন্দ্র থেকে প্রার্থী হতে পারেন।

বিজেপির প্রচারকার্যেও তাকে লাগানো হবে বলে জানা গিয়েছে। ইশা মোদীর আদর্শে অনুপ্রাণিত হয়ে তার দলে যোগ দিয়েছে বলে ঘোষণা করেছিলেন। যদিও ইশা পার্থী হওয়া নিয়ে কোন কিছু বলেননি। মহারাষ্ট্র বিজেপিও এ নিয়ে কিছু বলেননি। তামিল সিনেমার অত্যন্ত পরিচিত নাম হল ইশা। তামিল সিনেমা যারা দেখেন তারা সবাই চেনেন এই ইশাকে। এই অভিনেত্রী তারপর বলিউডে পা দেন। তারপর তিনি আরোও সবার কাছে পরিচিত হয়ে ওঠেন। এরপর তিনি বিজেপি দলের হয়ে রাজনীতিতে পা দেন। বিজেপির নতুন স্ট্যাটিজি অর্থাৎ তারকাদের নিজেদের দলে এনে প্রার্থী হিসেবে দাঁড় করানো কতটা কার্যকর হয় সেটা দেখা যাক। এই প্রশ্নের উত্তর লোকসভা নির্বাচনের ফলাফল এই দেবে।