ঐশ্বরিয়া রাই কিংবা প্রিয়াঙ্কা চোপড়া নয়, এই অভিনেত্রীর বাগদানের আংটি ছিল সবচেয়ে দামি

যেকোনো মানুষের কাছে বিয়ে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অনুষ্ঠান। আমরা প্রত্যেকেই সাধ্যমত খরচ করতে চেষ্টা করি আমাদের নিজেদের বিয়েতে। কিন্তু বলিউড তারকাদের বিয়ে মানে কিছুটা হলেও অন্যরকম ব্যাপার। কোন বলিউড তারকাদের বিয়ের কথা জানতে পারলেই আমরা উৎসুক হয়ে থাকি এই ভেবে যে না জানি কি অসাধারণত্ব দেখতে পাব আমরা এই বিয়েতে।
বিবাহে লেহেঙ্গা থেকে শুরু করে এনগেজমেন্ট রিং, সবকিছুই দাম থাকে আকাশ ছোঁয়া। আজ আমরা বলিউড অভিনেত্রীদের সব থেকে ব্যয়বহুল এনগেজমেন্ট আংটি সম্পর্কে কথা বলব।

বলিউডে এমন অনেক অভিনেত্রী আছে যারা দেশের বড় বড় ব্যবসায়ীকে বিয়ে করেছেন। কেউ করেছেন বলিউড সুপারস্টারকে বিয়ে কেউ আবার করেছেন ক্রিকেটারকে। আজ সব থেকে ব্যয়বহুল বাগদানের আংটি সম্পর্কে কথা বলব আমরা। ব্যয়বহুল আংটি নিয়ে কথা বলার কথা বললেই আপনি হয়তো ভাবছেন আমরা ঐশ্বর্য রাই বচ্চন অথবা প্রিয়াঙ্কা চোপড়ার কথা বলতে চলেছি। আপনি যদি এমন ভেবে থাকেন তাহলে আপনি সম্পূর্ণ ভুল ভাবছেন।

বলিউডের সবথেকে দামি এনগেজমেন্ট রিং পরে বিয়ে করেছিলেন অন্যতম সুন্দরী আসীন অর্থাৎ যিনি গজনী সিনেমাতে অভিনয় করেছিলেন। দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির এই সুপারস্টার সুপরিচিত ব্যবসায়ী রাহুল শর্মা কে বিয়ে করেছিলেন। ২০১৬ সালে ভীষণই জাঁকজামকভাবে বিবাহ বাসরের মাধ্যমে একে অপরকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন তারা।

এই বিবাহতে মাইক্রোম্যাক্সের কর্ণধার রাহুল শর্মা নিজের স্ত্রীকে ৬ কোটি টাকার একটি আংটি উপহার দিয়েছিলেন। এই এনগেজমেন্ট রিং এর দাম শুনে অনেকেই হয়তো চমকে যাবেন কারণ দামটা নেহাতই খুব কম নয়। অক্ষয় কুমারের সঙ্গে অভিনয় চলাকালীন রাহুলের সঙ্গে দেখা হয় অসিনের। শোনা যায়, মাঝে মাঝেই রাহুল দামি দামি উপহার দিয়ে নিজের ভালোবাসা প্রকাশ করতেন আসিনের কাছে। কিন্তু যে এনগেজমেন্ট রিং দিয়ে সারা জীবনের জন্য তিনি তাঁর ভালোবাসার মানুষকে নিজের করে নিয়েছেন, সেই আংটির দাম যে একটু স্পেশাল হবে তা বলাই বাহুল্য।