এবার বিজেপি প্রার্থী তালিকায় রয়েছে এক ঝাঁক বলিউড তারকারা। আরো জানতে….

2019, আসতে চলেছে লোকসভা ভোট। নরেন্দ্র মোদি তার বিজেপি দলকে আসনে টিকিয়ে রাখতে চেষ্টা করেছেন এবং তিনি সফল ও হয়েছেন।কিন্তু বর্তমানে মোদিজীর কিছু কর্মসূচির ফলে মানুষের ক্ষোভও বেড়েছে ফলে কিছুটা হলেও তার জনপ্রিয়তা হ্রাস পেয়েছে। এখন নরেন্দ্র মোদী চেষ্টা করছেন বলিউড তারকাদের তার দলে টেনে এনে সাধারণ মানুষের মন জয় করতে।অমিত শাহের লিস্টে যেসব তারকাদের নাম আছে, যারা এবার বিজেপি দলের হয়ে দাঁড়াতে পারেন। তাদের মধ্যে কয়েকজন এর নাম এবং তাদের কিছু বর্ণনা এ প্রতিবেদনে দেওয়া হলো আর চলুন দেখে নেওয়া যাক সেইসব জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী দের নাম এবং একটি ছোট্ট প্রতিবেদন:-

১) সুনীল শেট্টি:-গত বারের লোকসভা ভোটে সুনীল শেট্টি অরুণ জেটলি এর হয়ে বিজেপির প্রচারে নেমেছিলেন ময়দানে। এইবার আশা করা যাচ্ছে তিনি নিজেই লোকসভা যুদ্ধে দাঁড়াবেন শুধু অপেক্ষা তাকে নিমন্ত্রণ দেওয়ার এবং সময় বলে দেবে তিনি রাজি কিনা।

২) অক্ষয় কুমার:-2019, লোকসভা ভোটে অক্ষয় কুমারকে পাঞ্জাবের হয়ে বিজেপির আসনে দাঁড় করাতে চাইছেন। মোদিজীর স্বচ্ছ ভারত অভিযানের উপর ভিত্তি করে তিনি একটি ছবিও উপহার করেছিলেন। আমরা সকলেই জানি অক্ষয় কুমারের কত বেশি ভক্ত আছে আমাদের দেশে এবং তার ইমেজ পুরোপুরি পরিষ্কার তাই এইগুলো কে কাজে লাগিয়ে বিজেপি দিল্লি বা পাঞ্জাব দখল করতে চাইছেন।

৩) সানি দেওল: সানি দেওয়ালের ওপর ও বিজেপির বিশেষ নজর আছে। দেশাত্মবোধক ছবির ক্ষেত্রে সানি দেওলের জুড়ি মেলা ভার।তিনি অত্যন্ত ভালো এবং অনেকটাই পরিষ্কার মনের মানুষ তাই বিজেপির নিজ লক্ষ্যে পৌঁছানোতে অনেকটা সুবিধা হবে‌। তাই দলে টেনে আনতে চাইছেন এই তারকাকে এবং তার সমস্ত ফ্যানদের ব্যবহার করে এবারের ভোটে জয়লাভ করতে চাইছেন।

৪) ঋষি কাপুর:-বলিউডের একজন অত্যন্ত নাম সঞ্চয়ী এবং মানুষের মন জয় করা তারকা ঋষি কাপুর। ইতিমধ্যে তার নানা টুইটারে পোস্ট থেকে জানা যাচ্ছে যে তার সমর্থন বিজেপির দিকে। তাই আশা করা যাচ্ছে এবারের লোকসভা ভোটে ঋষি কাপুর কে বিজেপি প্রার্থী হিসেবে দেখা যেতে পারে।

৫) কাঙ্গনা রানাওয়াত:-কঙ্গনা রানাওয়াত একজন খুবই সরল মনের মহিলা এটা আমরা সকলেই জানি তিনি নানা রকম এনজিওর সাথে যুক্ত আছেন এবং বিনা স্বার্থে মানুষের সাহায্য করেন। কাঙ্গনা রানাওয়াত সাথে বিজেপির নেতাদের বিশেষ যোগাযোগ রয়েছে । তাই তার কাছে বিজেপি তরফ থেকে প্রস্তাব গেলে সে প্রস্তাব ক্ষীণ হবার সম্ভাবনা খুবই কম।

৬)হেমা মালিনী-আগের বারে লোকসভায় মথুরা থেকে বিপুল ভোটে জয়ী হয়ে বিজেপিকে জিতিয়েছিলেন হেমা মালিনী। বিজেপি বিরোধী কোন মন্তব্য তার মুখে আজ অব্দি শোনা যায়নি এবং এবং বিজেপি থেকে তাকে টিকিট না দেওয়ার কোন কারন লক্ষ্য করা যাচ্ছে না তাই এবার আশা করা যাচ্ছে হেমা মালিনি আবার দেখা যাবে বিজেপি প্রার্থী হিসেবে এবং আশা করা যায় তিনি আবার বিজেপিকে জয়ী করতে সক্ষম হবেন।

৭) শত্রুঘ্ন সিনহা:- গতবারের লোকসভা ভোটে শত্রুঘ্ন সিনহা ছিলেন বিহার পাটনা প্রার্থী কিন্তু এইবার আশা করা যাচ্ছে না যে তিনি বিজেপির হয়ে দাঁড়াবেন কারণ ইতিমধ্যে তিনি জানিয়ে দিয়েছেন যে তিনি কংগ্রেসের হয়ে দাঁড়াতে চায় কিন্তু এখন আশা করা যায় বিজেপির প্রস্তাবে তিনি রাজি হতে পারেন।

৮) রবিনা ট্যান্ডন:- রবিনা টন্ডন বলিউডের একজন অত্যন্ত সফল তারকা এবং অনেকেরই ড্রিমগার্ল এবং তিনি এবারে বিজেপির প্রার্থী হিসেবে দাঁড়াতে পারেন। এবারের লোকসভা ভোটে অমিত শাহ লিস্টে তার নাম শিখরে তাই আশা করা যায় এবার রবিনা কে বিজেপি প্রার্থী হিসেবে আমরা সবাই দেখতে পাব।

Related Articles

Open

Close