Skip to content

রাজামৌলির পরবর্তী ছবিতে থাকতে চলছে বড় চমক, ৮০০ কোটি বাজেটের ছবিতে মহেশবাবুর সাথে থাকবেন এই বলি ডিভা!

সঞ্জয় নীলা বানশালী থেকে অনুরাগ বসু, এখন সবই অতীত। পাঁচতলা মল এখন পুরোটাই এস এস রাজামৌলি। দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির এই অনবদ্য পরিচালক হয়তো বাহুবলির আগেও অনেক নামকরা সিনেমা পরিচালনা করেছিলেন কিন্তু বাহুবলির হাত ধরে তিনি পেয়েছেন জগৎজোড়া খ্যাতি। নিঃসন্দেহে করন জোহর না থাকলে হয়তো এই খ্যাতি অর্জন করতেন পারতেন না পরিচালক রাজা মৌলি।

বাহুবলির হাত ধরে যে জয়যাত্রা শুরু করেছিলেন পরিচালক, তা বর্তমান পুষ্পা, ট্রিপল আর- এর সাথে। “ট্রিপল আর” তো আবার পৌছে গেছে অস্কারের মঞ্চেও। এবার শীঘ্রই সাউথ সুপারস্টার মহেশ বাবুর সঙ্গে একই সিনেমায় কাজ করতে চলেছেন পরিচালক। নিঃসন্দেহে এই জুটি আরো একবার নতুন চমক দেবে আমাদের, কিন্তু এবার সিনেমা নিয়ে যে আপডেট আসতে চলেছে তা শুনে সকলেই চমকে গেছেন।

SS Rajamouli announces new film with Mahesh Babu, says, 'It's going to be kind of James Bond or Indiana Jones...' | Regional News | Zee News

সিনেমার কথা প্রকাশে আসতেই বেশ উত্তেজনার পারদ চড়েছিল দর্শক মহলে। মহেশ বাবুর বিপরীতে কোন নায়িকা অভিনয় করবেন তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছিলেন ভক্তরা। এতদিন পর্যন্ত যে খবর পাওয়া গিয়েছিল তা থেকে জানা যাচ্ছিল, আলিয়া ভাট অভিনয় করবেন মহেশ বাবুর বিপরীতে। কিন্তু এবার সেই গুঞ্জনে জল ঢেলে আরো একটি বলি অভিনেত্রীর নাম উঠে এলো সকলের সামনে।

মহেশ বাবু এবং রাজা মৌলির আগামী সিনেমার নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা না করলেও এখনো পর্যন্ত যে নামটি প্রকাশে এসেছে সেটি হল, এসএসএমবি ২৯। টলিউড ঘনিষ্ঠ সূত্র থেকে খবর পাওয়া গেছে, গ্ল্যামার কুইন মাস্তানি অরফে দীপিকা পাডুকোন অভিনয় করতে চলেছেন মহেশ বাবুর বিপরীতে। চিত্রনাট্য লিখবেন প্রবীণ লেখক কেভি বিজয়েন্দ্র প্রসাদ। লেখকের কথায়, রহস্য ঘরানার গল্প। সিনেমার কাজ আগামী বছর থেকে শুরু হয়ে যাবে। সিনেমার গল্প সত্য ঘটনা অবলম্বনে তৈরি।

Deepika Padukone Is Leading The Race To Be Mahesh Babu's Heroine In SS Rajamouli's Pan-India Biggie?

সূত্র থেকে আরও খবর পাওয়া গেছে, কেএল নারায়ন তার এই উচ্চাভিলাসী প্রকল্পের জন্য ৮০০ কোটি টাকা বরাদ্দ রেখেছেন। দুর্গা আর্টস ব্যানারের নির্মিত এই সিনেমাটি পথে চলে যেতে লেবু ইন্ডাস্ট্রির সবথেকে বড় বিগ বাজেটের সিনেমা। সিনেমার গল্পের সঙ্গে জেমস বন্ডের গল্পের কিছু মিল থাকবে। সিনেমার শুটিংয়ের কিছুটা অংশ হতে পারে amazon জঙ্গলে। সব মিলিয়ে এই সিনেমা আরো একটি মাস্টার পিস হতে চলেছে বলেই ধারণা সকলের।